দেশজুড়ে লকডাউনে বিভিন্ন সমস্যার শিকার পরিযায়ী শ্রমিকেরা। বিভিন্ন রাজ্যে আটকে রয়েছেন বিভিন্ন প্রান্তের পরিযায়ী শ্রমিক। নেই আয়, নেই কাছের মানুষেরা পাশে, ভিন রাজ্যে অসহা. অবস্থাতে দিন কাটাচ্ছেন তাঁরা। কবে উঠবে লকডাউন, কোথায়, কোন পথের মাঝে আটকে রয়েছেন কার পরিবারের সদস্যেরা, নেই কোনও ধারনাই। পরিবারের সকলেই দিন কাটাচ্ছেন দুশ্চিন্তায়।

আরও পড়ুনঃ সোনাক্ষী জানেন না রামায়ণ, অথচ পরিবারের সঙ্গে আষ্টেপিষ্টে জড়িয়ে রাম-লক্ষণ-শক্রঘ্ন

এমনই অবস্থায় তাঁদের পাশে এসে দাঁড়িয়েছেন অভিনেতা সোনু সুদ। তিনি একাধিক বাসের আয়োজন করে সকলকে বাড়ি পৌঁছনোর ব্যবস্থা করে দিয়েছেন, পাশাপাশি ট্রেনে করেও ফেরাচ্ছেন সকলকে। সেই তালিকাতে নাম লিখিয়েছিলেন অমিতাভ বচ্চনও। এবার সাহায্যের হাত বাড়ালেন ব়্যাপার রাফতার। তিনি পরিযায়ী শ্রমিকদের জন্য ব্যবস্থা করলেন শুকনো খাবারের। 

আরও পড়ুনঃ অসন্মান করা হয়েছে ভারতীয় সেনাদের, একতা কাপুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের

এখানেই শেষ নয়, রফতারের এই উদ্যোগে সমিল হয়েছিলেন ইসমাইল দরবার, মিলিন্দ গাব্বারাও। তাঁদের সাহায্যেই শুকনো খাবারের সঙ্গে গামছা ও জুতোর ব্যবস্থা করলেন রাফতার। ব্যাবস্থা করলেন ৪ হাজার জুতোর। পরিযায়ী শ্রমিকদের পথের মাঝে নানা সমস্যায় পড়তে হচ্ছে। ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন অনেকেই। তাই শ্রমিকদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে এবার নজর কাড়লেন রাফতার।