বলিউডে শুরুর দিকে প্রথম সারির অভিনেতা না হয়েও নিজের অভিনয় দক্ষতার মধ্যে খুব অল্প সময়ের মধ্যে নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছিলেন রাজকুমার। একঘেয়ে চরিত্র  থেকে বেরিয়ে বরাবরই নতুন কিছু করার চেষ্টা চালিয়ে গেছেন তিনি। ছক ভাঙা চরিত্রে বরাবরই  তিনি সাহসী পদক্ষেপ নিতে পিছপা হননি। আর তাতেই তিনি সফল।

আরও পড়ুন-টলিপাড়া ছেড়ে ওপার বাংলায় পাড়ি জমালেন নুসরত, কিন্তু কেন...

প্রতিটি নতুন ছবিতেই নিজেকে যেন আরও বেশি করে  শান দেন তিনি। আরও একবার তার প্রমাণ দিলেন অভিনেতা। যা দেখে তাকে চেনা তো দূরের কথা ভাবতেই পারবেন না যে তিনি এই অভিনেতা। বিষয়টি একটু খোলসা করে বলা যাক, তিনি হলেন  রাজকুমার রাও। সম্প্রতি তার আগামী ছবি 'লুডো'র প্রথম লুক প্রকাশ্যে এসেছে। আর প্রথম লুকেই বাজিমাত করেছেন তিনি। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করা মাত্রই হৈ চৈ ফেলে দিয়েছেন তিনি। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy new year guys. #LUDO 🙏❤️@anuragbasuofficial @bhushankumar @tseries.official

A post shared by RajKummar Rao (@rajkummar_rao) on Jan 1, 2020 at 2:11am PST

 

আরও পড়ুন-ফের বড়পর্দায় ফিরছে আধুনিক গুপী-বাঘা, দেখে নিন নাম ভূমিকায় কে...

ছবিটি প্রকাশ্যে আসা মাত্রই তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে। সবুজ রঙের ঘাগরা  চোলিতে তাকে একদমই চেনা যাচ্ছে না। প্রথম ছবির পর দ্বিতীয় ছবি দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। দ্বিতীয় ছবিতে পুরোপুরো রেট্রো লুকে ধরা দিলেন অভিনেতা। বাইকের উপর বসে  সাদা শার্ট, সাদা ফ্রেমের সানগ্লাস চোখে পুরোপুরি অন্য অবতারে নিজেকে প্রকাশ্যে এনেছেন অভিনেতা।ছবিটি মূলত একটি ক্রাইম ছবি। অনুরাগ বসু পরিচালিত এই ছবিতে রাজকুমার ছাড়াও আদিত্য রয় কাপুর, ফতিমা সানা শেখ, পঙ্কজ ত্রিপাঠী, অভিষেক বচ্চনকে দেখা যাবে।