মঙ্গলবার হঠাৎই সামনে এক ভয়াবহ খবর। মায়ের মৃত্যুর চারদিনের মাথায়ই গুরুতর অসুস্থ ইরফান খান। তখনও তাঁর ভক্তরা জানতেন না, এই সংবাদের ঠিক ২৪ ঘণ্টা পর তিনি আর থাকবেন না। বুধবার সকালেই এল দুঃসংবাদ। প্রয়াত হলেন অভিনেতা ইরফান। মুহুর্তে শোকের ছায়া নেমে এল চলচ্চিত্র জগতে। তবুও নিরুপায় ছিলেন সকলেই। পাশে থাকতে পারলেন না কেউ। 

লকডাউনে সকলেই গৃহবন্দি। তাই শোক প্রকাশ করলেন বলিউড তারকারা নেট দুনিয়ার পাতা জুড়ে। চোখের জলে ভাসল আপামর ভক্তকূল। মারা যাওয়ার কিছুক্ষণের মধ্যেই কোকিলাবেনহাসপাতাল থেকে মরদেহ বার করে আনা হল। শেষ দেখাও হল না তাঁর সঙ্গে। সকলের অগোচরেই চলেগেলেন অভিনেতা। এই সময় পাশে এসে দাঁড়ালেন মিকা সিং, রাজপাল যাদব ও কপিল শর্মা। তাঁদের কাঁধেই শেষযাত্রায় ইরফান। 

সেখান থেকে অ্যাম্বুলেন্সে করে সোজা মুম্বইয়ের ভারসোভা করবস্থান। সেখানেও উপস্থিত ছিলেন না কেউ। লকডাউন মেনে বাধ্য হয়ে বন্দি থাকা। বেশ কয়েকজন পুলিশ সহ সেখানে হাজির ছিল গুটি কয়েক সংবাদ মাধ্যম। এই তিন তারকা কবরস্থানের গেট পর্যন্ত সঙ্গে ছিলেন ইরফানের। দুপুর তিনটের মধ্যেই সব শেষ। সামনে এল না ইরফানের শেষ কোনও ছবিও। অভিনেতার প্রয়ানে এখনও কাটেনি ২৪ ঘণ্টা, অনেকের কাছেই তা এখনও অবিশ্বাস্য। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা