Asianet News BanglaAsianet News Bangla

এখনও ভেন্টিলেটরে রয়েছেন রাজু , কতটা সুস্থ হয়ে উঠলেন কমেডিয়ান, মিরাকেলের অপেক্ষায় পরিবার

 এখনও এইমস-এর ভেন্টিলেটরে রয়েছেন কৌতুক অভিনেতা। দীর্ঘ ৩৫ দিন ধরেই ভেন্টিলেশনে রয়েছেন রাজু শ্রীবাস্তব। তাকে সুস্থ করে তুলতে অক্লান্ত পরিশ্রম করছেন চিকিৎসকরা। । ধীরে ধীরে স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। এবার রাজুর দিক থেকেও সুস্থ হওয়ার চেষ্টা লক্ষ করা যাচ্ছে। 

Raju Srivastava Health Update Comedian Continues to be on Ventilator in AIIMS BRD
Author
First Published Sep 18, 2022, 11:40 AM IST

রাজু শ্রীবাস্তবকে নিয়ে নানা খবর শোনা গেছে গত কয়েকদিনে। এখনও এইমস-এর ভেন্টিলেটরে রয়েছেন কৌতুক অভিনেতা। দীর্ঘ ৩৫ দিন ধরেই ভেন্টিলেশনে রয়েছেন রাজু শ্রীবাস্তব। তাকে সুস্থ করে তুলতে অক্লান্ত পরিশ্রম করছেন চিকিৎসকরা। হাসপাতাল সূত্রের খবর ধীরে ধীরে খানিকটা সুস্থ হচ্ছেন রাজু। রাজুর শরীর নিয়ে দিনের পর দিন নানা ভুঁয়ো খবরও বেরিয়েছে। মেয়ে অন্তরা সাফ জানিয়েছেন, এইমসের চিকিৎসকরা এবং বাবার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে যে তথ্য জানানো হবে একমাত্র সেই তথ্যই বিশ্বাসযোগ্য এবং সত্য। এছাড়া অন্য কোনও বিবৃতির উপর বিশ্বাস করবেন না। চিকিৎসকরা সবরকম ভাবেব চেষ্টা করছেন তাকে সুস্থ  করে তোলার। বাবার আরোগ্যর জন্য প্রার্থনা করুন। 

কিছুদিন আগেও শোনা গিয়েছিল, কোটি কোটি ভক্তের প্রার্থনা ও চিকিৎসকদের অক্লান্ত পরিশ্রমে অবশেষে  নাকি সারা দিয়েছিলেন  রাজু শ্রীবাস্তব। ধীরে ধীরে দুশ্চিন্তা কাটছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে জ্ঞান আসার পর থেকে হাত পা নাড়ছেন রাজু। এমনকী স্ত্রী শিক্ষার সঙ্গেও একটু একটু করে কথা বলার চেষ্টা করছেন কমেডিয়ান। ধীরে ধীরে স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। এবার রাজুর দিক থেকেও সুস্থ হওয়ার চেষ্টা লক্ষ করা যাচ্ছে। জানা গিয়েছে একমাত্র স্ত্রী-ই রাজুর সঙ্গে দেখা করতে পারার অনুমতি পেয়েছেন। বিশেষ সাবধানতা বজায় রেখেই চিকিৎসা চালানো হচ্ছে। 

 

Raju Srivastava Health Update Comedian Continues to be on Ventilator in AIIMS BRD

 

 গত ১০ আগস্ট হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন রাজু শ্রীবাস্তব। তবে সকলেই  মিরাকেলের অপেক্ষায় ছিলেন। রাজুর আরোগ্য কামনা করছে গোটা দেশ। কোনওরকমের সাড়া দিচ্ছেন  রাজু শ্রীবাস্তব ।   আপাতত বিপদমুক্ত না হলেও সামান্য উন্নতি হয়েছে রাজুর। এখন কেমন আছেন রাজু , তা জানতেই মুখিয়ে রয়েছেন সকলে। জনপ্রিয় কৌতুক শিল্পী রাজু শ্রীবাস্তবের জন্য মন  খারাপ সকল ভক্তদের। জিমে গিয়েই ঘটেছে এই ভয়ঙ্কর দুর্ঘটনা । শরীরচর্চা করতে করতেই নাকি হৃদরোগে আক্রান্ত হয়ে ট্রেডমিলের উপরেই পড়ে যান তিনি। তারপর তড়িঘড়ি করে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে। এইমস-এর চিকিৎসকরা তার ট্রিটমেন্ট চালিয়ে যাচ্ছে। অন্যদিকে অভিনেতার সুস্থতায় কোটি কোটি ভক্ত প্রার্থনা করছে। উত্তরপ্রদেশের কানপুরের বাসিন্দা এই রাজুর অসুস্থতার খবরে সকলেই যেন ভেঙে পড়েছেন। তিনি যেন খুব শীঘ্রই স্বাভাবিক জীবনে ফিরতে পারেন সেটাই কামনা করছেন অনুরাগীরা তথা টেলিভিশন তারকারা। তিনি এমন একজন মানুষ যেটা কষ্ট পেলে হাঁসাতে পারেন তেমনই আবার অনায়াসেই চোখের জল বার করে দিতে পারেন। কমেডি শো-তে তার কমেডি দেখলে মন ভাল হয়ে যায় নিমেষে। এছাড়া স্টেজ শো-তেও দারুণ কমেডি করেন রাজু। বেশ কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছন রাজু।  ৫৮ বছর বয়সী অভিনেতা শুধু কমেডিয়ান বা কৌতুক অভিনেতা নন তিনি ভারতীয় জনতা পার্টির একজন নেতাও। ২০১৪ সালে লোকসভা নির্বাচনের আগে তিনি বিজেপি-তে যোগ দিয়েছিলেন।  অভিনেতার অসুস্থতার খবর শুনে সকলেই তার সুস্থতার কামনা করছেন।


 

Follow Us:
Download App:
  • android
  • ios