দুর্গাপুজো উপলক্ষে পুরো মুম্বই শহর তখন মেতে উঠেছে উৎসবের মেজাজে। মহানবমীতে, একের পর এক বাঙালি পুজোগুলোতে সেলেবরা আসছেন দুর্গা প্রতিমাকে দেখতে। অভিনেতা বিশ্বজিত চট্টোপাধ্যায়ের বাড়িতেও দুর্গাপুজো তখন জমে উঠেছে। আর ঠিক তেমনই একটা সময়, উৎসবে আলোর রোশনাই ছড়িয়ে দিলেন রোশন পরিবার। হৃতিক রোশন এলেন তার বাবা রাকেশ রোশন কে নিয়ে , অভিনেতা  বিশ্বজিত চট্টোপাধ্যায়ের বাড়ি। শ্বেতশুভ্র পোশাকে বিশ্বজিত, আলিঙ্গনের হাত এগিয়ে দিলেন তার পুরনো বন্ধু রাকেশ রোশনকে।তারপর সবাই একইসঙ্গে উমা মায়ের আরাধনা করলেন।

আরও পড়ুন, পুজোর তদারকি থেকে শুরু করে আয়োজন, হাজারও ব্যস্ততার ফাঁকে নজর কাড়লেন রানি    

একদিকে যেমন আজও মানুষ বার বার ফিরে শোনে , হেমন্ত মুখোপাধ্যায়ের 'এই মেঘলা দিনে একলা' গানটি বিশ্বজিতের চট্টোপাধ্যায়ের লিপে। সাদাকালোর সেই ছবি এখনও মানুষের মনে রঙ ছড়িয়ে দেয়। আবার অপর দিকে রোশন পরিবার। যেখানে একই পরিবারে পরিচালক ,সুরকার,অভিনেতা দুই প্রজন্মের মানুষকে মোহিত করে যাচ্ছে।  

আরও পড়ুন, অষ্টমীতে মায়ের আশীর্বাদ নিতে পুজো মণ্ডপে প্রিয়ঙ্কা চোপড়া
    
যাইহোক ভক্তরা সবসমই চোখে হারায় হৃতিক রোশনকে।যদিও সেই তালিকায় বঙ্গনারীদের সংখ্যায়ই বেশি। তাই এই উৎসবের মরসুমেও সবার চোখ তারই দিকে।এই মুহূর্তে হৃতিক রোশন একের পর এক ছবি হিট করছেন।আর এবার রামের ভূমিকায় দেখা যেতে চলেছে হৃতিক রোশনকে।'রামায়ণ'এ  রামচন্দ্রের ভূমিকায় তিনি অভিনয় করতে চলেছেন। ৫০০ কোটি টাকা বাজেট নিয়ে  থ্রিডিতে এই ফিল্ম তৈরি হবে। তিনটি ভাষায় এই ছবি মুক্তি পেতে চলেছে , বলে খবর। 'রামায়ণ' ছবিটি পরিচালনা করছেন  'দঙ্গল' খ্যাত পরিচালক নীতীশ তিয়ারি। এই ছবির প্রেক্ষাপট, রামচন্দ্রের হাত ধরে ভারতে কিভাবে গর্বের অধ্যায় উঠে আসে , সেটাই দেখানো হবে ছবিতে।