ভয়াবহ চেহারা নিল বিগ বস ১৪। বিগ বস মানেই অন্দরমহলের তরজা। দীর্ঘ ১৪ বছর ধরে দর্শকদের ড্রইং রুমে জায়গা করে নিয়েছে এই রিয়ালিটি শো। সেলেবদের এক ছাদের তলায় নিয়ে এসে বিভিন্ন টাস্ক দিয়ে টিকিয়ে রাখার খেলা। যা এক নজরে বলতে গেলে সকলের খুব প্রিয়। কখনও খেলা কখনও আবার মান অভিমানের পালা। খেলার থেকে বেশি যেন বচসাই মাথা চারা দিয়ে ওঠে। 

আরও পড়ুন- ওয়ান অফ শোল্ডারে Hot দর্শনা, শরীরী আবেদনের জাদুতে ভরা ভিডিও

বিভিন্ন সময় হেডলাইনে বিগ বস জায়গা করে নেয় সেই বচসাকে হাতিয়ার করেই। এবারও তার ব্যতিক্রম হল না। ঘরে যখন উপস্থিত ড্রামা কুইন রাখী, তখন কি আর ড্রামার অভাব ঘটে। না, কখনই নয়। জ্যাসমিনের সঙ্গে রাখীর তর্ক সেই পর্যায় পৌঁচ্ছল। যা এর আগে কখনও ঘটেনি, এবার তারই সাক্ষী থাকতে চলেছে দর্শকেরা। মেরে রাখীর নাকই ফাটিয়ে দিলেন জ্যাসমিন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

 

মুহূর্তে ছড়িয়ে পড়ল ভিডিও। কয়েকদিন ধরেই রাখী ও জ্যাসমিনের মধ্যে নানা বিষয় ঠোকাঠুকি লেগেই রয়েছে। আর সেই তর্কই এমন পর্যায় পৌঁছলো, যে রাখী মাথা তুলতেই দেখা গেল ঝর ঝর করে রক্ত ঝরছে নাক থেকে। ঝগড়া মাত্রা ছাড়ালে রাখীর মুখে একটি মাস্ক জোর করে চাপিয়ে দিয়ে যান জ্যাসমিন। এরপরই রাখী মাথা ঠুকতে থাকেন টেবিলে, আর মাথা তুলতেই হতবাক সকলে, বাকি পর্বের জন্য অপেক্ষা করতে হবে, আর অপেক্ষায় থাকতে হবে পরিস্থিতি কীভাবে সামলান ভাইজান তার।