বলিউড পরিচালক রাম গোপাল বর্মা বরাবরই তাঁর বিতর্কিত মন্তব্যের জন্য খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন। কখনও তাঁর তোপের শিকার হয়েছেন অন্যান্য তারকা থেকে পরিচালক, কখনও আবার তাঁকেই শিকার হতে হয়েছে পরিস্থিতির। করণ জোহারের সঙ্গে তাঁর ঠোকাঠুকির সম্পর্ক নতুন কিছু নয়। মাঝে মধ্যেই রাম গোপাল বর্মার ছবিকে আক্রমণ করে থাকেন কারণ। বিপরীতে বিস্ফোরক মন্তব্য করেছিলেন রাম গোপাল। 

আরও পড়ুন-রূপকথার গল্প এবার প্রকাশ্যে, লকডাউনে ভাইরাল সৃজিত-মিথিলার বিবাহ-ডায়েরি

এক সাংবাদিক বৈঠকে রাম গোপাল বর্মা বলেছিলেন, যাঁরা স্টুডেন্ট অব দ্য ইয়ার-এ কাজ করার সুযোগ পেয়ে বড় কিছু করে ফেলেছেন বলে অনুমাণ করে ছিলেন, তাঁরা সম্পূর্ণ ভুল। পাল্টা উত্তর দিয়েছিলেন কারণ। তবে একা কোনও পরিচালককে নয়। একবার তাঁর তোপের শিকার হয়েছিল গোটা বলিউড। মুক্তি পেয়েছিল বাহুবলি-২ ছবি। তারপরই বেফাঁস মন্তব্য করেন রামগোপাল। 

আরও পড়ুনঃ বোল্ড দৃশ্যে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ ঐশ্বর্য, ভাঙতে বসেছিল বচ্চন পরিবার

রাম গোপালের মতে নেই শাহরুখ, নেই সলমন, নেই দিপাবলী, নেই কোনও উৎসবের ঘটা, তারই মধ্যে ছক্কা হাকাচ্ছে বাহুবলি২। প্রভাস অভিনীত এই ছবি মুক্তির পরই ঝড় তুলেছিল ভারতের বক্স অফিসে। তবে ছবির প্রশংসা করতে গিয়ে রাম গোপাল বর্মা বলেছিলেন, 'এই ছবি বলিউডের গালে চড়'। এই মন্তব্যের পরই একাধিক তারকার তোপের শিকার হতে হয়েছিল পরিচালককে। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা