দীর্ঘ ৩৩ বছর পর লকডাউনে ফিরে এসেছে নব্বইয়ের দশকের জনপ্রিয় ধারাবাহিক  'রামায়ণ', 'মহাভারত'।  ১৯৮৭ সালে ২৫ জানুয়ারি প্রথম সম্প্রচারিত হয়েছিল রামায়ণ। সমস্ত দর্শক সেদিনই প্রথম দেখেছিল পর্দার রাময়ণ। সেই রামায়ণ নিয়ে আবারও হাজির হয়েছে দূরদর্শন। 'রামায়ণ'-এর জনপ্রিয় চরিত্র সীতার কথা কার না মনে আছে। দীপিকা চিকলিয়া সীতার চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন। দীর্ঘ ৩৩ বছর পরও আবার পর্দায় নতুন করে নজর কাড়ছেন জনপ্রিয় অভিনেত্রী দীপিকা চিকলিয়া। সম্প্রতি নিজের টুইটারে একের পর এক থ্রো-ব্যাক ছবি শেয়ার করছেন অভিনেত্রী। এবং সেই সমস্ত ছবিতে পুরোনো স্বর্ণযুগে ফিরে গেছেন দীপিকা।

আরও পড়ুন-গাড়ি থেকে নামিয়েই বেদম মার, ভয়ঙ্কর দিনের কথা আজও ভোলেননি মহাভারতের 'দ্রৌপদী'...

নরেন্দ্র মোদী, লালকৃষ্ণ আডবানীর পর এবার প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর সঙ্গে দেখা গেল  'রামায়ণ' অভিনেত্রী দীপিকা চিকলিয়া। প্রাক্তন প্রধানমন্ত্রীর সঙ্গে সীতার এই ছবি প্রকাশ্যে আসতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। দেখে নিন ছবি।

 

 

 

নিজের সোশ্যালে পুরোনো দিনের ছবি শেয়ার করে দীপিকা লিখেছেন, 'পুরোনো স্মৃতি'। প্রাক্তন প্রধানমন্ত্রীর অটল বিহারীর বাজপেয়ীর আশীর্বাদ পেয়ে তিনি আপ্লুত। বেশ কয়েকদিন আগে নিজের টুইটারে  নরেন্দ্র মোদী এবং লালকৃষ্ণ আডবানীর সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তখনও নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হননি।  ছবিটি শেয়ার করে দীপিকা লিখেছিলেন,  'আমি যখন বরোদা থেকে নির্বাচনের জন্য দাঁড়িয়েছিলাম এটি তখনকার ছবি।  তখন নরেন্দ্র মোদী, লালকৃষ্ণ আডবানী, আমি এবং নলিন ভট্ট নির্বাচনের দায়িত্বে ছিলেন। '

 

 

অনেকেই হয়তো জানেন না বলিউড ছবি 'সান মেরি লায়লা'-তে ডেবিউ করেছিলেন অভিনেত্রী। যা বক্স অফিসে ভাল সাড়া ফেলেনি। শুধু অভিনয়ই নয় কিছুদিনের জন্য রাজনীতিতেও যোগ দিয়েছিলেন অভিনেত্রী। যদিও পরে সংসারের কারণে সংসদ সদস্য পদ তিনি ছেড়ে দিয়েছিলেন। রামায়ণের বিখ্যাত চরিত্র সীতা ওরফে দীপিকাও  ভীষণ খুশি হয়েছেন।দীর্ঘ ৩২-৩৩ বছর পর পর্দায় আবারও নিজের অভিনয় দেখতে পেরে ভীষণও আপ্লুত অভিনেত্রী।শুধু তাই নয়,  এখনও সীতার পরিচিতিতেই বেঁচে রয়েছেন অভিনেত্রী। রামায়ণের পরেও টিপু সুলতান, বিক্রম বেতালের মতো বেশ কয়েকটি জনপ্রিয়  সিরিয়ালেও দেখা গিয়েছিল দীপিকাকে।