পর্দায় তাঁর চরিত্র যাই হোক না কেন, বাস্তব জীবনে তাঁর সঙ্গে ফারাক থাকাটাই স্বাভাবিক। কারণ তাঁরা অভিনয় জগতের মানুষ। চিত্রনাট্যের চাহিদা অনুযায়ী কখনও তাঁরা ডাক্তার, কখনও তাঁরা উকিল, কখনও আবার তাঁরাই বিজ্ঞানী। কিন্তু ত বলে রামায়ণ-মহাভারতের সামান্য জ্ঞানটুকু থাকবে না! একথা এক প্রকার মেনে নিতে নারাজ নেটিজেনদের দল। 

আরও পড়ুনঃ সামনেই বাঘ-সিংহ-হরিণ, কেমন ছিল আলিয়ার আফ্রিকা সফর, দেখুন ভিডিও

সম্প্রতি এক রিয়েলিটি শো-তে আসেন সোনাক্ষী। আর সেখান থেকে শুরু হয় জল্পনা। তাঁকে প্রশন করা হয় রামায়ণের থেকে। কিন্তু উত্তর দেওয়া তো দূর, স্পেশালিস্টের সাহায্য নিতে হয় তাঁকে। এই পরিস্থিতি দেখা মাত্রই নেটিজেনদের তোপের শিকার হন সোনাক্ষী। 

কয়েকদিন আগে একইভাবে আলিয়া ভাটকেও সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে পড়তে হয় সমস্যায়। এবার দেশের পরিচয়, তাঁদের সাধারণ জ্ঞানের পরিধিটা আরেকটু বেশি হলে ভালো হত। এমনই মন্তব্যে ভরতে থাকে সোশ্যাল মিডিয়ার পাতা। 

আরও পড়ুনঃ 'ভয়ঙ্কর মুড'-এ ধরা দিলেন হৃত্বিক-টাইগার, প্রকাশ্যে ওয়ার ছবির নতুন গান

অন্যদিকে বেজায় ছুটি কাটিয়ে ফিরে সোনাক্ষীর এখন ফুরফুরে মেজাজ। শেয়ার করলেন সমুদ্র সৈকত থেকে হট ছবি। দেখা মাত্রই তা ভাইরাল হল নেট দুনিয়া। সম্প্রতি মিশন মঙ্গল ছবিতে তাঁকে দেখা গিয়েছে। সেই ছবি বর্তমানে সুপারহিট। এরপরই খানিক বিরতি নিয়েছিলেন সোনাক্ষী। কিন্তু ফিরতে বা ফিরতেই বিতর্কে জড়িয়ে পড়লেন তিনি। বিটাউনে খুব একটা তাঁকে দেখা যায় না। বর্তমানে তিনি খুব কম ছবির অফারই গ্রহণ করছেন। 

 

 

বেশ কয়েকটি গুরুত্বপূর্ণকাজের সঙ্গে নিজেকে জড়িয়ে রাখায় অভিনয় থেকে খানিকটা সরে থাকেন সোনাক্ষী। তবে এরই মধ্যে বিতর্কে একাধিকবার জড়িয়ে পরায় বেজায় সমস্যায় পড়তে হল সোনাক্ষীকে। কয়েকদিন আগেই পুলিশ কেস নিয়ে হেনস্থা হতে হয় সোনাক্ষীকে। ফলে নতুন করে রামায়নের পাঠ মোটেই তিনি ভালো চোখে নিলেন না।