খুব শীঘ্রই বিয়ের সানাই বাজতে চলেছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের। বি-টাউনে কান পাতলে এ খবর বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে। বিগত এক বছর সম্পর্কে থাকলেও বিয়ে নিয়ে মুখ খোলেননি কেউই। কিন্তু এখন কানাঘুষো শোনা যাচ্ছে মহেশ ভাটের কাছে নাকি আলিয়াকে বিয়ের প্রস্তাব রেখেছেন রণবীর কাপুর। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, সম্প্রতি নাকি আলিয়ার বাবা মহেশ ভাটের সঙ্গে দেখা করেছিলেন রণবীর। সেদিনই আলিয়াকে বিয়ের প্রস্তাব রাখেন তিনি। এমনকী পুরো পরিস্থিতি এতই আবেগঘন ছিল যে রণবীরের চোখে নাকি জল চলে আসে। শোনা যাচ্ছে ২০২০-তেই নাকি বিয়ে সেরে ফেলবেন এই তারকা জুটি। কিছুদিন আগে এক প্রতিবেদন থেকে জানা গিয়েছিল, আলিয়া নাকি বিয়ের লেহেঙ্গা বানানোর অর্ডারও দিয়ে দিয়েছেন মণীষ মলহোত্রাকে। 

প্রসঙ্গত, সোনম কাপুরের বিয়েতে প্রথম একসঙ্গে সংবাদমাধ্যমের সামনে আসেন রণবীর ও আলিয়া। শোনা যায়, তখন থেকেই নাকি সম্পর্কে রয়েছেন দুজনে। দুজনেরই অনেক ভবিষ্যৎ পরিকল্পনাও রয়েছে বলে শোনা যায়। যদিও সংবাদমাধ্যমের সামনে বরাবরই এ প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন তাঁরা। কিন্তু দুই পরিবারের মধ্যেও যে ঘনিষ্ঠতা বেড়েছে তা তাঁদের সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই বোঝা যায়। অতএব বলিউডের আরও এক জুটি যে খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন তা বলাই যায়।