বক্স অফিসে কোন ছবি কেমন প্রভাব ফেলবে তা একান্ত নির্ভর করে ছবির বিষয়, অভিনয়, অভিনেতা বা পরিচালকের উরস্থিতির ওপর। তবে মাঝে মধ্যে ভালো ছবিও বক্স অফিসে জায়গা করে নিতে পারে না, আবার অতি খারাপ ছবি কেবল মাত্র নায়কের নামেই কোটি কোটি টাকা ঘরে তোলে। ছবির জগতের আয়ের এমন সমীকরণ নিয়েই এবার সরব নেট দুনিয়া। 

আরও পড়ুন-'রাধে'র শ্যুটিংয়ে গুরুতর আহত রণদীপ হুদা, এখন কেমন আছেন অভিনেতা

আরও পড়ুন-'হোলির প্ল্যান তো রেডি এবার পালা সুইজারল্যান্ডের,' টুইটে দোলযাত্রার শুভেচ্ছা আবিরের

একের পর এক ছবি এখন মুক্তির অপেক্ষায়। প্রতিটি ছবি এক কথায় কিছু না কিছু গল্প বলে যায়। তবে সম্প্রতি মুক্তি পাওয়া থাপ্পড় ছবি সেই তালিকা থেকে বেশ খানিকটা আলাদা। সমাজের এক ভিন্ন দিন তুলে ধরেছে এই ছবি। মেয়েদের অধিকার, প্রয়োজন, আত্মসন্মান নিয়ে কথা বলেছে এই ছবি। এই ছবি বর্তমান সমাজের পরিপ্রেক্ষিতে প্রয়োজনীয়। 

 

আরও পড়ুন-'এরাই হল আমার জীবনের নারী', আন্তর্জাতিক নারী দিবসে শুভেচ্ছা কাজলের

অথচ এমনই ছবি না কী বক্স অফিসে সেভাবে প্রভাব ফেলতে পাড়ছে না। এক সপ্তাহের রিপোর্ট অনুযায়ী এই ছবি ভালো ফল করতে পারেনি বক্স অফিসে। এমনই রিপোর্ট প্রকাশ্যে আসতেই নেট দুনিয়ায় সরব হলেন কঙ্গনা রানওয়াতের বোন রঙ্গোলি। তাপসীর সঙ্গে বাকযুদ্ধ নয়, তাঁর পাশে দাঁড়িয়েই চোখ রাঙালেন বক্স অফিসকে। স্পষ্টভাষায় তিনি জানালেন -ভারতের বক্স অফিস মাফইয়াদের চামচা। কেবল মাত্র করণ জোহার, রোশন কিংবা খানেদের ছবিই চলে। এমনই ধ্যান ধারনার মুখে থাপ্পড় এই ছবি।