Asianet News BanglaAsianet News Bangla

রণবীর সিং-র ঝুলিতে রয়েছে মোট ৫ টি বায়োপিক, একটিতে আবার দেখা যাবে সাঁতারুর চরিত্রে

রণবীর সিং-র হাতে রয়েছে মোট ৫ টি বায়োপিকের কাজ। এগুলোর মধ্যে একটিতে সাঁতারুর চরিত্রে দেখা যাবে তাঁকে। 

Ranveer Sing Will Work In Five Biopic In Bollywood Movie, One Of Them Will Act As Swimmer
Author
Kolkata, First Published Dec 31, 2021, 9:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডে বায়োপিকের চাহিদা নেহাতই কিছু কম নয়। হিন্দি ছবির দর্শকরা বায়োপিকের(Biopic) রসদ একপ্রকার তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন। ক্রিসমাসের উপহার হিসাবে দর্শককে ৮৩ উপহার দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং(Ranveer Singh)। রুপোলি পর্দায় কপিল দেবের চরিত্রে ছক্কা হাঁকিয়ে ভারতের হয়ে শুধু বিশ্বকাপই জেতেন নি, জিতে নিয়েছে দর্শকের ভালোবাসা। ২৪ ডিসেম্বর  বিগস্ক্রিনে ৮৩ মুক্তির পরই বক্সঅফিসে দারুণ ব্যবসা করেছে কবীর খান পরিচালিত ও দীপবীর অভিনীত ছবি ৮৩। কপিল দেবের বায়োপিকে সাফল্য লাভের পর ফের বায়োপিকে অভিনয়ের জন্য নিজেকে তৈরি করছেন রুপোলি পর্দায় আলাউদ্দিন খিলজি। এক সাক্ষাৎকারে অভিনেতা রণবীর সিং জানিয়এছেন, ক্রিকেটারের চরিত্রের পর এবার দর্শক দরবারে পুরদস্তুর সাতারুর(Act As Swimmer) চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণবীর। ৮৩ ছবিতে সমালোচকের প্রশংসা কুড়ানোর পর বায়োপিকে অভিনয় করার ইচ্ছে আরও কয়েকগুণ বেড়ে গিয়েছে রণবীরের। 

৮৩ মুক্তির পর রণবীরের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ দর্শক থেকে সমালোচকরা।  ছবি মুক্তির পর এক সাক্ষাৎকারে তিনি জানান, আগামী দিনে তাঁকে ৩ টি ভিন্ন স্বাদের খেলোয়ারের চরিত্রে বড় পর্দায় অভিনয় করতে দেখা যাবে। সব মিলিয়ে এই মুহুর্তে রণবীর সিং-র হাতে রয়েছে মোট পাঁচটি বায়োপিকের কাজ (Will Work In 5 Biopic In Bollywood Movie)। সাক্ষাৎকারে তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল বায়োপিকে তিনি কার চরিত্রে অভিনয় করতে পছন্দ করেন। একজন পেশাদারের অভিনেতার মত উত্তর দিয়ে শুধু বলেনামন, আগামী দিনে দর্শক তাঁকে অনেকগুলো বায়োপিকে দেখার সুযোগ পাবে। খোলসা করে কারোর নাম কিন্তু উল্লেখ করেন নি রণবীর। বরং একটু ধৈর্য ধরার জন্যই অনুরোধ করেছেন। পাঁচটি বায়োপিক নিয়েই প্রাথমিক পর্যায়ে কথাবার্তা চলেছে। খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে বায়োপিকের নাম ঘোষণা করা হবে। আর প্রতিটি বায়োপিকই অসাধারণ চিত্রনাট্যের আকার নেবে বলে আশাবাদী অভিনেতা। 

আরও পড়ুন-83 Movie Box Office Collection: প্রথম দিনেই বাজিমাত, কত কোটি ঘরে তুলল রণবীর-দীপিকা

আরও পড়ুন-Deepika Look-দীপবীরের ক্রিসমাস উপহার ৮৩, প্রিমিয়ারে পাপারাতজিদের নজর কাড়লেন রণবীর ঘরণী

ভিন্নস্বাদের চরিত্রে অভিনয়ের জন্য যথেষ্ঠ সুনাম রয়েছে রণবীর সিং-এর। রোম্যান্টির নায়ক থেকে খলনায়ক আবার খেলোয়ারের চরিত্রেও দক্ষ অভিনয় শৈলির নিদর্শন রেখেছেন বলি সুপারস্টার রণবীর সিং। এখন দেখার আগামী দিনে বায়োপিকে তাঁরক অভিনয় দর্শক হৃদয়কে কতটা মুগ্ধ করতে পারে। 

Follow Us:
Download App:
  • android
  • ios