বলিউডে  প্রথম সারির অভিনেতা হিসেবে রীতিমতো গো বি-টাউন দাপিয়ে বেড়াচ্চেন রণবীর কাপুর। একের পর এক ছবিতে দীপিকার সঙ্গে নিজেদের সম্পর্ককে বেশ ভালই বুঝিয়ে দেন অভিনেতা। শুধু ছবিই নয়, বিভিন্ন ভিডিও তাদের সম্পর্কের খুনসুটি ধরা পড়ে।  সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে বলিউডের খিলজিকে সহকর্মীর সঙ্গে লিপলক করতে দেখা গেছে।  তাও আবার প্রকাশ্যে। ঘটনাটি প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের চোখ কপালে উঠেছে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ভিডিওটি।

আরও পড়ুন-গ্রেফতার হলেন বিগবস প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লা, কিন্তু কেন...

 

 

ঘটনাটি শুনে রীতিমতো হতবাক সকলে। ঠিক কী হয়েছে, বিষয়টি একটু বিশদে বলা যাক, টিম বাসে করে যাচ্ছিলেন গোটা ইউনিট। আপকামিং ছবি '৮৩'-র সকলেই এই টিম বাসে ছিলেনয  আপ সেখানেই সকলের সামনে যতীন নামের একজন কো-স্টারেক সটান টেনে চুমু খান রণবীর। ঘটনাটি তে যতীনও বাধা দেয়নি অভিনেতাকে। পুরো ঘটনাটি ভিডিও করে নেটদুনিয়ায় ছেড়ে দেওয়া হয়েছে। এমনকী চুম্বনরত অবস্থায় 'বহত ধামাকদার' বলে তকমা পেয়েছে। এমনকী  ' ইয়ে বহত ধামাকাদার হ্যয়, ফোন হিল গয়া' বলতে শোনা গেছে সহ অভিনেতাকে।

আরও পড়ুন-সমুদ্র সৈকতে লাল মনোকিনিতে ছেলের সঙ্গে ফোটোশ্যুটে ভাইরাল অ্যামি, দেখে নিন ছবিগুলি...

প্রকাশ্যে চুমু খাওয়ার পর রণবীর জানিয়েছেন, 'এত ভালবাসা,দীপিকা দেখছে কিন্তু'। তার এই কথা শুনেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। যদিও রণবীরের এই কান্ড নতুন কিছু নয়, এর আগেও অনেকবারও এি ঘটনা ঘটেছে। সদ্যই মুক্তি পাব্ তার আসন্ন ছবি'৮৩'। আপাতত সেই ছবি নিয়েই ব্যস্ত অভিনেতা। ছবিতে কপিল দেবের ভূমিকায় দেখা যাবে রণবীরকে। এবং কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।