'বিগ বস ১৩' শুরু থেকেই সিদ্ধার্থ  শুক্লা ও রেশমি দেশাই এর সঙ্গে বহু কাদা ছোড়াছুড়ি দেখা গেছে। একসময়ে এরাই  ছিলেন টেলিপর্দার জনপ্রিয় জুটি। ঝগড়া করেই  বেশিরভাগ সময়েই খবরের শিরোনামে এসেছেন সিদ্ধার্থ শুক্লা। সে রেশমি হোক বা দেবলীনা, এমন পর্যায়ে সেই ঝামেলা পৌঁছেছে যে সলমনও বিরক্ত হয়েছেন। এমনকী কিছুদিন আগেই সিদ্ধার্থর একটি অশালীন ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। শুধু ভাইরালই নয় গ্রেফতারের দাবিও উঠেছিল তার বিরুদ্ধে। অবশেষে গ্রেফতার হলেন বিগবস সিদ্ধার্থ শুক্লা। মুম্বাইয়ের রাস্তায় নিয়ন্ত্রণহীন গাড়ি চালানোর অপরাধে গ্রেফতার করা হয়েছে অভিনেতাকে।

আরও পড়ুন-সমুদ্র সৈকতে লাল মনোকিনিতে ছেলের সঙ্গে ফোটোশ্যুটে ভাইরাল অ্যামি, দেখে নিন ছবিগুলি...

বিষয়টি খোলসা করে বলা যাক, ২০১৮ সালের ১১ জুলাই। বাণিজ্যনগরী মুম্বাইয়ে নিয়ন্ত্রণহীন গাড়ি চালানোর অপরাধে গ্রেফতার করা হয়েছে অভিনেতা সিদ্ধার্থ শুক্লাকে।  শুধু তাই নয়, এই অপরাধে প্রকাশ্যে  রাস্তা থেকে টেনে নিয়ে যায় পুলিশ। এই এক বছর আগের ঘটনাই আবারও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন ভিডিও।

 

বিগ বসের ঘরে রয়েছেন সিদ্ধার্থ শুক্লা। শো চলাকালীন নানা বির্তকে উঠে এসেছে তার নাম। সম্প্রতি কয়েকদিন আগে একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে সিদ্ধার্থকে একবার নয়, একাধিকবার চুমু খেতে দেখা গেছে অভিনেত্রী শেহনাজকে। শুধু সিদ্ধার্থের কাছেই নয় শেহনাজের কাছেও যে সিদ্ধার্থ ধীরে ধীরে স্পেশ্যাল হয়ে উঠছে তার প্রমাণ ভিডিওটিতেই মিলেছে। সকলের সঙ্গে ঝামেলা করলেও শেহনাজ গিলের সঙ্গে তাকে ঠিক উল্টো সুরেই কথা বলতে দেখা গিয়েছে। সিদ্ধার্থ কি সত্যিই শেহনাজকে পছন্দ করেন নাকি শো-তে টিকে থাকার জন্য এই অভিনয়। সেই নিয়েই  প্রশ্ন উঠেছে দর্শকদের মনে। সদ্যই ফেভারিট কাপল হিসেবে ভোট পেয়েছেন তারা। কিছুদিন আগেই শেহনাজকে নিয়ে নিজের মনের কথা খুলে বলেছিলেন  সিদ্ধার্থ। এমনকী শেহনাজ যখন পারসের সঙ্গে ঝগড়া করেন তখন নাকি সবথেকে বেশি মিষ্টি লাগে শেহনাজকে। এবার মনের কথার পর প্রকাশ্যে সিদ্ধার্থকে চুমু খাচ্ছেন শেহনাজ।