অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন, দীপিকা পাডুকোন ও রণবীর সিংএর রসায়নে মুগ্ধ সকলেই। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই একসঙ্গে ছবি পোস্ট বা পরস্পরের ছবির তলায় কমেন্ট দেখলেই বোঝা যায় দুজনের রসায়নে একটুও খাদ নেই। বিভিন্ন ইন্টারভিউতেও পরস্পরের জন্য প্রেমের কথাও শেয়ার করেছেন দীপবীর। এবার রণবীরের একটি ফ্যান পেজের আপলোড করা ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

শ্যুটিংএর জন্য অনেক সময়েই পরস্পরের থেকে দূরে থাকতে হয় রণবীর সিং ও দীপিকা পাডুকোকে। ভিডিও-টিতে রণবীরকে জিজ্ঞাসা করা হয় দূর থেকে এসে প্রথম দীপিকাকে দেখার পরে কী করেন তিনি উত্তরে রণবীর বলেন, আমি ওকে জড়িয়ে ধরে চুমু খাই। 
ভাইরাল হয় মুহূর্তে। বরাবরের মতোই গিন্নীর প্রতি রণবীরের এই মন্তব্যে মুগ্ধ হন তাঁর ভক্তরাও। এক ভক্ত কমেন্টে লেখেন, আমি রণবীরকে চুম্বন করতে চাই এই মন্তব্যের জন্য। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

📽 Awwww Cutestttt!!!😭😍😍❤👫 --- @deepikapadukone @ranveersingh #MrandMrsRanveersingh

A post shared by All Things #DeepVeer👫💏🌍 (@deepveerians_) on Jul 10, 2019 at 4:08am PDT

 

প্রসঙ্গত, এই মুহূর্তে কপিল দেবের বায়োপিক ৮৩ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রণবীর সিং। এই ছবির পরিচালনা করেছেন কবীর খান। ৮০ দশকের ভারতীয় ক্রিকেট টিম নিয়ে বহু বিষয় দেখানো হবে। রণবীরের বিপরীতে অর্থাৎ কপিল দেবের স্ত্রীর চরিত্রে কাকে দেখা যাবে এই নিয়ে বহুদিন ধরে জল্পনা চলছিল। শেষ পর্যন্ত দীপিকা পাডুকোনকেই রাজি করান খোদ রণবীর। এছাড়া দীপিকা এই মুহূর্তে মেঘনা গুলজারের ছবি ছপক নিয়েও ব্যস্ত।