'হাল্ক' -এর পর রণবীর এবার 'ভ্যান গখ'। একের পর এক চরিত্রে নিজেকে মেল ধরছেন অভিনেতা। ডাচ শিল্পী 'ভ্যান গখ'-এর আদলে নিজের ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তার এই ছবি। অভিনেতা আগেও জানিয়েছিলেন, তিনি ছোটবেলা থেকেই রেসলার 'হাল্ক' হোগানের অনুরাগী ছিলেন। তার মতো পোজ দিয়েই ছবি শেয়ার করেছিলেন রণবীর। 

আরও পড়ুন-পিরিয়ড চলাকালীন খুল্লামখুল্লা পোস্ট, ব্যাপক ট্রোলের মুখে জনপ্রিয় টেলি তারকা...

আরও পড়ুুন-লাকি চার্মস 'ক্রিসমাস'-এ আসছেন না আমির, নয়া ছকে খেলছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট...

 

 

এবার ভোলবদল হল খিলজির। হাল্ক থেকে ভ্যান গখ। অভিনেতা ছবি শেয়ার করে লিখেছেন 'জীবন যত এগোচ্ছে, ততই যেন কঠিন হচ্ছে। তার ভিতরের সমস্ত শক্তি দিয়ে সব কিছু মোকাবিলা  করতে হবে।' মুহূর্তের মধ্যে ছবিটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন পোস্টটি। 

 

 

আতঙ্ক যেন পিছু ছাড়ছে না। সারা দেশ জুড়ে গ্রাস করেছে করোনা আতঙ্ক। আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। বলি থেকে হলি সর্বত্রই রাজ করছে এই করোনা ভাইরাস। ইতিমধ্যেই বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনাকে মহামারি বলে চিহ্নিত করেছে।  সারা বিশ্ব জুড়ে দাঁপিয়ে বেড়াচ্ছে করোনা ভাইরাস। সারা দেশে একটানা  লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। প্রত্যেকেই কোভিড-১৯-এর জেরে গৃহবন্দি। আর এই গৃহবন্দি দশায় নেটদুনিয়ায় বিনোদনের রসত নিয়ে হাজির রণবীর সিং। কিছুদিন আগে মিকি এবং মিনি মাউসের কস্টিউমে দেখা গেছে রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোনকে। পোস্ট করা ছবিটিতে রণবীরকে মিকির বেশে এবং দীপিকাকে মিনির বেশে দেখা গিয়েছিল। দুজনেই হাসি মুখে ছবিতে পোজ দিয়েছিলেন। কৌতুকশিল্পী অর্পিত দান্ডেলওয়াল এই  মজার কার্টুনটি এঁকেছিলেন।