বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের 'লাল সিং চাড্ডা'নিয়ে ইতিমধ্যেই অনেক উচ্ছ্বাশা  তৈরি হয়ে রয়েছে। ছবি নিয়ে ইতিমধ্যেই উত্তেজনা তুঙ্গে দর্শকদের। বছরে একটা ছবি, আর সেটাই হবে সেরার সেরা। গতে বাধা ছবি থেকে বেরিয়ে আপাতত এই ছকেই খেলছেন মিস্টার পারফেকশনিস্ট। আর তাতেই তিনি পাচ্ছেন সুপারহিটের তকমা। তবে শেষ ছবি 'ঠগস অব হিন্দুস্তান' বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। যার ফলে এনেক সমালোচনার মুখে পড়তে হয়েছিল আমিরকে। তাই অনেক ভেবেচিন্তেই তিনি এবার এগিয়েছিলেন। কিন্তু তাতেও ঘটল বিপত্তি। 

আরও পড়ুন-বাইসাইকেলে চেপে কোথায় যেতে চান অমিতাভ, ইচ্ছাপ্রকাশ করলেন টুইট পোস্টে...

সলমনের যদি লাকি চার্মস ইদ হয়, ঠিক তেমনই আমির খানের ক্রিসমাস। সেই মতোই চলছিল ছবি মুক্তির কথা। কিন্তু বর্তমান পরিস্থিতি যা দাঁড়িয়েছে তাতে ছবি মুক্তি তো দূর, এই মহাসঙ্কট থেকে কীভাবে সকলে স্বাভাবিক জীবনে ফিরবে তা নিয়েই প্রশ্নই উঠছে।  গোলাপি এবং ধুসর রঙের চেক শার্ট, সঙ্গে মাথায় হালকা গোলাপি পাগড়ি,মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল আমিরের এই লুক। সর্দারজির লুক ছাড়াও  আমির তার পরেও বিভিন্ন লুকে প্রকাশ্যে এসেছিলেন। এখনও পর্যন্ত ছবির ৬০ শতাংশ কাজ বাকি রয়ে গেছে। এমনকী পোস্ট প্রোডাকশনের কাজও বাকি। সেপ্টেম্বর অবধি মুম্বইয়ে শুটিং বন্ধ। তারপর পরিস্থিতি স্বাভাবিক হলেও ডিসেম্বর ছবি মুক্তি চান না আমির।

আরও পড়ুন-'বাবার শেষ ইচ্ছে আর পূরণ হল না', ছবির সাফল্যে অকপট স্বস্তিকা...

ছবি মুক্তি নিয়ে সকলেই অনিশ্চিত। পরিস্থিতি স্বাভাবিক হলেও দর্শক কতটা হবে সিনেমাগলে এই নিয়ে সকলেই চিন্তিত। তাই এই বছরে নয়, আগামী বছরের মাঝামাঝি সময়েই ছবি মুক্তির কথা ভাবছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। দীর্ঘ ১০ বছর বাদে আবারও একসঙ্গে পর্দা কাঁপাতে আসছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট এবং গ্ল্যাম কুইন বেবো। 'থ্রি ইডিয়টস'-এর পর ফের একসঙ্গে দেখা যাবে আমির খান এবং করিনা কাপুর খানকে। সেরা অস্কার জয়ী 'ফরেস্ট গাম্প'-এর রিমেক তৈরি করছেন আমির খান। আর তারই নাম দিয়েছেন  'লাল সিং চাড্ডা'। ছবিটির প্রযোজনা করছেন আমির নিজেই। একদিকে প্রযোজনা আর অন্যদিকে অভিনয় দুটোকেই বেশ দক্ষতার সঙ্গে চালিয়ে যাচ্ছেন তিনি।  হলিউড ছবির রিমেক হলেও ভারতের প্রেক্ষাপটেই লেখা হয়েছে এই ছবির গল্প। ভারতবর্ষের বেশ কিছু ঐতিহাসিক ঘটনা , তার পরিবর্তন সবকিছু রয়েছে ছবির মধ্যে। বাবরি মসজিদ থেকে মোদির জীবনকাহিনি সবই রয়েছে  চলচ্চিত্রে।