বলিউডের অন্যতম পাওয়ার হাউস রণবীর সিং সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন। সম্প্রতি আবারও তিনি ভাইরাল হয়েছেন। করোনার প্রকোপ ক্রমশ বাড়ছে। বলিউডে করাল থাবা পড়েছে করোনার। এবার চলচ্চিত্র পরিচালক জোয়া আখতারের বাড়িও সিল করে দেওয়া হল। বিএমসি-র পক্ষ থেকেই জাভেদ আখতারের মেয়ে জোয়া আখতারের বাড়ি সিল করল বিএমসি। 

আরও পড়ুন-অর্ধনগ্ন অবস্থাতেই উষ্ণ ফোটোশ্যুট, নেটদুনিয়ায় আগুন জ্বালাচ্ছে রামগোপালের নায়ক-নায়িকা...


জোয়া আখতারের বাড়ির বাইরে লাগানো হয়েছে বিএমসি-র পোস্টার। আগে এই গেটের বাইরেই সেলিব্রিটিদের ছবিতে ভরে উঠত পাপারাৎজির ক্যামেরা। এখন সেই জায়গায় ঝুলছে বিএমসি-র পোস্টার। জোয়ার বাড়ির সামনে বিএমসি পোস্টারের পাশেই রণবীরের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন ছবিটি।

 

 

রণবীরের ছবিতে অভিনেতাকে বাবা বলে সম্বোধন করা হয়েছে। আর তাতেও সমালোচনার মুখে পড়েছেন অভিনেতা। করোনায় আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন।  শনিবার রাতেই এই খবরে ঘুম উড়েছিল ভক্তদের। সারা দেশ জুড়ে শোরগোল শুরু হয়েছিল এই খবরে। রাত কাটতে না কাটতেই পরেরদিন সকালে ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যারও  করোনা পজিটিভ-এর রিপোর্টে সকলের হতাশ হয়ে পড়েছেন। বচ্চন পরিবারে কড়াল থাবা পড়েছে এই মারণ ভাইরাসের। তাদের এই খবর জানাজানি হতেই গোটা দেশ তাদের সুস্থতার কামনা করেছেন। এছাড়াও রেখার বাংলোর এক নিরাপত্তা রক্ষীরও করোনা পজিটিভ আসায় অভিনেত্রীর বাড়িও সিল করে দেওয়া হয়েছে। রেখার ঠিক পাশের বাড়িটিই জোয়া আখতারের। আর সেই কারণেই পরিচালক জোয়ার বাড়িটিও সিল করা হয়েছে। সূত্র থেকে জানা গিয়েছে, জোয়ারও করোনা টেস্ট হবে। এই সময় কেউ যাতে তার বাড়িতে যাতায়াত করতে না পারে তাই এই ব্যবস্থা করা হয়েছে।