Asianet News BanglaAsianet News Bangla

বিগবস সিজেন ১৫-এর আসরে এবারে যুক্ত হলেন রেখা, এক বিশেষ ভূমিকায় দেখা যাবে এভারগ্রিন এই অভিনেত্রীকে

 ইতিমধ্যেই টিভির প্রথম প্রোমো প্রকাশ্যে এসেছে। কালার্স টিভির অফিসিয়ার ইনস্টা পেজে ‘বিগবস সিজেন ১৫’-এর প্রোমোর ভিডিও পোস্ট করা হয়েছে। প্রোমোতে সবথেকে বড় চমক হল টিভির বিগবসে এবারে থাকবেন স্বয়ং রেখা।

rekha soon seen at bigg boss set bjc
Author
Kolkata, First Published Aug 22, 2021, 3:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রতিবারের মতো এবারেও ‘বিগবস সিজেন ১৫’ জমে উঠেছে। আপাতত ওটিটি প্ল্যাটফর্মে চলছে এই শো। ওটিটি প্ল্যাটফর্মে এই শো-এর সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন করণ জোহর। তবে খুব শীঘ্রই টেলিভিশনে দেখা যাবে বিগবস সিজেন ১৫। ইতিমধ্যেই টিভির প্রথম প্রোমো প্রকাশ্যে এসেছে। কালার্স টিভির অফিসিয়ার ইনস্টা পেজে ‘বিগবস সিজেন ১৫’-এর প্রোমোর ভিডিও পোস্ট করা হয়েছে। প্রোমোতে সবথেকে বড় চমক হল টিভির বিগবসে এবারে থাকবেন স্বয়ং রেখা।

rekha soon seen at bigg boss set bjc

প্রোমোতে দেখা যাচ্ছে, সঞ্চালক সলমন খান জঙ্গলের মধ্যে হেঁটে চলেছেন। এই সময় আচমকা অভিনেতা হাজির হন এক গাছের সামনে। তবে এই গাছ কোনও সাধারণ গাছ নয়। এই গাছের পাতা সবুজ নয়। অন্যান্য গাছের থেকে এই গাছ সম্পূর্ণ আলাদা। এই গাছ আবার গানও করে। গাছের গলা থেকে ভেসে আসছে রেখার আইকনিক ছবি ‘উমরাও জান’-এর ‘ইয়ে কাহা হ্যায় দোস্তো’ গানটি। গাছটির ভয়েজওভার দিয়েছেন রেখা। সলমন আবার ওই গাছটির নাম দিয়েছেন ‘বিশ্বসুনট্রি’।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

আরও পড়ুন- নারীদের যোগ্য সম্মান না দিলে কলকাতা-বাংলাদেশের ছবিটাও আফগানিস্তানের মতই হবে, অকপট জয়া

আরও পড়ুন- মাসিক কত টাকা বেতনে কেরিয়ার শুরু করেছিলেন অক্ষয়, শুনলে অবাক হবেন

এর থেকেই পরিষ্কার বোঝা যাচ্ছে বিগবস-এর এই সিজেনে সশরীরে না থাকলেও স্পিকিং ট্রির ভয়েজওভারে শোনা যাবে রেখার গলা। রেখার এই নতুন যাত্রা নিয়ে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, জীবনের সমস্ত অনুভূতির ক্র্যাশ কোর্স করা যাবে এই প্ল্যাটফর্মে। তাঁর মতে বিগবসে ড্রামা, উত্তেজনা, অ্যাকশন, মজা সবকিছুই রয়েছে। অভিনেত্রী আরও জানান, ‘বিশ্বসুনট্রি’ এমন একটি গাছ যা জ্ঞান, আশা এবং বিশ্বাসে ভরা। সব মিলিয়ে প্রোমোতে সলমন ও রেখার কথোপকথন অনুরাগীদের বেশ আকৃষ্ট করেছে। এখন বিগবস সিজেন ১৫ টিভির পর্দায় আসার অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।

  rekha soon seen at bigg boss set bjc

rekha soon seen at bigg boss set bjc

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios