অমিতাভ বচ্চন ভক্তদের অপেক্ষার সময়সীমা খানিক বাড়ল। শনিবারই প্রকাশ্যে আসাল নতুন এক খবর। বিগ বি-র ছবি মুক্তি পাচ্ছে না এখনই। পিছিয়ে গেল মুক্তির দিন। বলিউডে একের পর এক ছবিতে এখন বক্স অফিস কাঁপাচ্ছেন অমিতাভ বচ্চন। ২০১৯ সালে বেশ কয়েকটি ছবিতে চুক্তি বদ্ধ হলেন অমিতাভ বচ্চন। তারই তালিকায় ছিল বলিউডের নতুন ছবি গুলাব সিতারা। 
২০১৯ সালের শেষেই এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। যেখানে মুখ্যভূমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চনকে। শুধু তাই নয়, এই ছবিতে অপর একগুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। ছবির কাজ শুরু হয়েছে ইতিমধ্যেই। পরিচালক সুজিত কুমার তার প্রতিটি ছবিতেই এক বিশেষ আকর্ষণের বিষয় রেখে থাকেন দর্শকের জন্য। এবার কেবলই দর্শকদের বিনোদনের খাতিরেই নতুন ধরণের চিত্রনাট্য লিখে ফেললেন তিনি। গতবছরই গুলাবো সিতাবে ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু নানা কারণ বশত তা দেরি হওয়ায় ঘটে বিপত্তি।
চলতি বছরের নভেম্বর মাসেই এই ছবি প্রেক্ষাগৃহে আসার কথা ছিল। সেই দিকে এতদিন তাকিয়ে ছিলেন বিগ বি ভক্তরা। তবে ছবির বেশ কিছু অংশের শ্যুট এখনও বাকি থাকায় পিছিয়ে গেল ছবি মুক্তির দিন। আগামিবছরই মুক্তি পেতে চলেছে এই ছবি। সেই ঘোষণাই করলেন এবার গুলাব সিতাবো ছবির পরিচালক।