আকাশ ছুঁয়েছে ছবির বাজেট। ফলেই নির্মাতাদের ভেবে চিন্তেই পা ফেলতে হচ্ছে। কোনও রকমভাবেই বক্স অফিসে প্রতিযোগিতার মুখে পড়তে চাইছে না নির্মাতা সংস্থা। তাই পিছিয়ে যাচ্ছে প্রভাব অভিনীত ছবি সাহো। ১৫ই অগাস্ট মুক্তি পাচ্ছে না ছবি। তবে এখনও পর্যন্ত নির্মাতা সংস্থার তরফ থেকে প্রকাশ্যে কোনও খবর জানানো না হলেও বিটাউনে এখন এই নিয়ে জল্পনা তুঙ্গে।

১৫ই অগাস্ট একই সঙ্গে মুক্তির পথে মিশন মঙ্গল ও বাটলা হাউস। অক্ষয় কুমার ও জন আব্রাহমের দুই ছবির সঙ্গে মুক্তির অপেক্ষায় ছিল সাহো ছবি। ফলেই এই ছবির বক্স অফিসে খানিক হলেও প্রভাব পড়বে। সেই দিকে নজর দিয়েই পেছানোর পথে ছবি মুক্তির দিন। সূত্রের খবর অনুযায়ী দুসপ্তাহ পিছিয়ে যাবে মুক্তির দিন। ফলেই ৩০শে অগাস্ট মুক্তির পেতে পারে ছবি। ২০১৯ সালে সব থেকে বেশি বাজেটের এই ছবিকে ঘিরে দর্শকদের মধ্যে এখন কৌতুহল তুঙ্গে। ৩০০ কোটি টাকা ব্যায় করে তৈরি করা এই ছবির টিজার প্রকাশ্যে এসে সম্প্রতিই। অ্যাকশন-এ ভরপুর বাহুবলীর এ এক অন্যরূপ। যা দেখে এক কথায় মুগ্ধ দর্শক।

আরও পড়ুনঃ শ্বাসরুদ্ধ ছবির টিজার, একে অন্যকে কড়া টক্কর দিলেন হৃত্বিক-টাইগার

পর্দায় নতুন জুটির রসায়নকে ঘিরেই জল্পনা চলছে জোড় কদমে। শ্রদ্ধা কাপুরের বিপরীতে প্রভাস। দুজনের একই সঙ্গে ও একই তালে পার্টি ডান্স-এ মন মাতানো ভঙ্গিমায় এটা স্পষ্ট যে ছবিতে নয়া জুটি বেজায় উষ্ণতা ছড়াবে। তবে ছবি মুক্তির দিন এখনই প্রকাশ্যে ঘোষনা না হলেও তা শিঘ্রই প্রকাশ্যে আসবে বলেও জানা যাচ্ছে।