বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে উঠে এসেছে আঙ্গরেজি মিডিয়াম ছবির খবর। প্রথম বার ইরফান খানের সঙ্গে জুটি বাঁধলেন করিনা কাপুর। বেশ কয়েকদিন পর পর্দায় দেখা যাবে করিনা কাপুর খানকে। এর আগে দর্শক তাঁকে পেয়েছিল ভিরে দি ওয়েডিং ছবির মধ্যে দিয়ে। 

আরও পড়ুনঃ ভারতের বুকে একশো জায়গায় শ্যুটিং, নয়া চমক আমির খানের আগামী ছবিতে

ছবির শ্যুটিং শুরু হয়েছিল বেশ কয়েকদিন আগেই। ফ্লোর থেকে একাধিক ছবিও পোস্ট করেছিলেন তাঁরকারা। এবার ছবির নতুন খবর নিয়ে হাজির হলেন পরিচালক দিনেশ ভিজন। পর পর দুটি ছির কাজ চলছে একই সঙ্গে। এর মধ্যে আঙ্গরেজি মিডিয়াম ছবির শ্যুটিং বেশ কিছুটা এগিয়ে ফেলেছেন পরিচালক। তাই এবরা প্রকাশ্যে আনলেন ছবি মুক্তির দিন। আগামী বছর ২০ মার্চ মুক্তি পাবে এই ছবি। 

হিন্দি মিডিয়াম ছবির সিক্যুয়াল আঙ্গরেজি মিডিয়াম। ফলে ছবির ধাঁচ অনেকটাই অনুমান করা যায়। হিন্দি মিডিয়াম ছবি বক্স অফিসে বিস্তর সাড়া ফেলেছিল। এবার আগামী বছর গ্রীষ্মের মুক্তিতে থাকছে আঙ্গরেজি মিডিয়ামের নাম। শুধু এই ছবিই নয়, ঠিক এক মাস পরই মুক্তি পাবে দিনেশ পরিচালিত ছবি রোহিআফজা। 

আরও পড়ুুনঃ ৪৩-এও হার মানালেন সুস্মিতা, বন্ধুর সঙ্গে মলদ্বীপে তোলা ছবি ভাইরাল নেট দুনিয়ায়

রোহিআফজা ছবিতে মুখ্যভুমিকায় অভিনয় করবেন রাজকুমার রাও ও জাহৃবী কাপুর। স্ত্রী ছবিরই সিক্যুয়াল এই ছবি। সেখানে দেখা গিয়েছিল রাজকুমারের বিপরীতে শ্রদ্ধা কাপুরকে। এই ভুতুরে কমিডি ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী বছর ১৭ এপ্রিল।