খুব একটা দেশের বাইরে শ্যুটিং করাটা আমির খানের স্টাইল নয়। অধিকাংশ ছবিই আদ্যপান্ত নিজের দেশেই শ্যুটিং করে থাকেন তিনি। আর তাতেই বাজিমাত। ভারতের আনাচে কানাচে এমন অনেক জায়গা রয়েছে যা হয়তো আজও অধারা ক্যামেরায়। সেই ধরনের জায়গাকে যদি শ্যুটিং লোকেশন হিসেবে ব্যবহার করা যায় তবে নিঃসন্দেহে তা পর্যটনের ওপরও প্রভাব ফেলে।

আরও পড়ুনঃ সেরা অভিনয়ে আলিয়া-রণবীর, আইফা-য় একাই একশো আন্ধাধুন, জানুন সেরার তালিকায় কারা

আমির খান তাঁর প্রতিটি ছবিতেই নিজের একটি বিশেষত্ব বজায় রাখেন। অধিকাংশ সময়ই শরীর নিয়ে নানা গবেষণা করতে দেখা গিয়েছে আমির খানকে। যার জন্য রীতিমত সমালোচনার সন্মুখীনও হতে হয় তাঁকে। তবে এবার আর তেমন কোনও পরিকল্পনা নেই আমিরের। তবে চমক রয়েছে দর্শকদের জন্য। 

আরও পড়ুনঃ ৪৩-এও হার মানালেন সুস্মিতা, বন্ধুর সঙ্গে মলদ্বীপে তোলা ছবি ভাইরাল নেট দুনিয়ায়

ছবির শ্যুটিং লোকেশন হিসেবে ধরা হয়েছে মোট ১০০টি জায়গা। যা ভারতের বিভিন্ন প্রান্তেই রয়েছে ছড়িয়ে। দেশের বাইরে নয়, দেশের মধ্যেই খুঁজে নেওয়া এমনই একশো লোকেশন। ছবির নাম লাল সিং চাড্ডা। যিনি ভবঘুরে। ফলে ঘর ছেড়ে বেড়িয়ে পড়া এই মানুষটার জীবনের কাহিনী তুলে ধরতে হলে নিঃসন্দেহে বেশ কিছু জায়গা দেখাতেই হয়। তাই এই পরিকল্পনা। 

আরও পড়ুনঃ সুইমিং পুলে উষ্ণতা ছড়ালেন যুবরাজের প্রাক্তন, মুহুর্তে ভাইরাল কিম শর্মার ছবি

ছবির শ্যুটিং করা হবে মুলত দিল্লি, গুজরাত, মুম্বই, কলকাতা, বেঙ্গালুরু এবং হায়দ্রাবাদে। এছাড়াও বেশ কিছু রাজ্যের নানা জেলাতেও পৌঁছে যাবে লাল সিং চাড্ডা-র টিম। ফলে ছবিটি দেখার পেছনে এখন আরও একটি কারণ যুক্ত হল, যাঁরা ঘুরতে ভালোবাসেন, তাঁরা নিঃসন্দেহে এই ছবি থেকে বেশ কিছু লোকেশনের হদিশ পেতেই পারেন। সম্প্রতিই শুরু হবে ছবির শ্যুটিং। ১ নভেম্বর যাত্রা শুরু করবে লাল সিং চাড্ডা। যেখানে দেখানো হবে শৈশব থেকে শুরু করে পঞ্চাশ বছর অবধি তাঁর জীবনী।