কুচ কুচ হোটা হ্যায় ছবি কয়েকদিন আগেই ২২ বছরের পূর্তী সেলিব্রেট করেছে। শাহরুখ কাজল ও রানি মুখোপাধ্যায় অভিনীত এই ছবি আজও বলিউডের অন্যতম কালজয়ী ছবি। একের পর এক রোম্যান্টিক ছবি এরপর সেলেবদের তালিকাতে থাকলেও এই ছবির প্রতিটা স্টার, গল্প ও গান যেভাবে জনপ্রিয়তা পেয়েছিলন, তা আজও ভোলার নয়। ঠিক তেমনই এক স্টার হলেন খুদে সদ্দার। মনে পড়ে কুচ কুচ হোতা হ্যায় ছবির সেই দৃশ্য, একটি ছোট্টো ছেলে মাথায় পাগরি বেঁধে তারা গুণত।

 

 

নাম পারজান দস্তুর। কুচকুচ হোতা হ্যায় ছবিতে অভিনয় করার সময় তাঁর বয়স ছিল মাত্র ৬ বছর। বর্তমানে তাঁর বয়স দাঁড়িয়েছে ২৮। বলিউডের সঙ্গে আর নেই কোনও সম্পর্ক। তবে সেই ছবি থেকেই শুরু হয়েছিল তাঁর পথ চলা। আর একটা চরিত্রতেই বাজি মাত। তাঁর মুখে বিখ্যাত সংলাপ, -তুসি যা রাহে হো, মাত যাও... আজও এই ছবির ভক্তদের মুখে মুখে ফেরে। এবার তিনিই বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। 

 

 

আগামী বছর ফেব্রুয়ারীতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা। আগাম সোশ্যাল মিডিয়ার পাতায় ঘোষণা করলেন সেই খবর। সমুদ্র সৈকতেই প্রেমিকাতে প্রোপজ করার ছবিও শেয়ার করলেন নেট দুনিয়ায়। পাত্রী ডেলনা শ্রফ। এই খবরের মাধ্যমেই আরও একবার সোশ্যাল মিডিয়ায় ফিরে এলো কুচ কুচ হোতা হ্যায় ছবির স্মৃতি। আরও একবার ফিরে দেখা সেই খুদে স্টারের জার্নি।