ব্যক্তিগত জীবন নিয়ে নাজেহাল শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একের পর এক বিয়ে ভাঙনের পথে। প্রথম রাজীব বিশ্বাস তারপর কৃষ বীজ এখন রোশন সিং। শ্রাবন্তীর সঙ্গে স্বামী রোশন সিংয়ের সম্পর্ক এখন টালমাটাল। তাঁর ব্যক্তিগত জীবনে সুখ যেন ক্ষণস্থায়ী। কোনওভাবে সেখানে নেই কোনও শান্তির অবকাশ। বারে বারে সম্পর্কের টানাপোড়েন যেন আর সহ্য করা যাচ্ছে না। তবুও সব ভুলে নিজের পেশাগত জীবন নিয়ে মগ্ন রয়েছেন তিনি। মন ভাল রাখতে গেলে, জীবনে এগিয়ে যেতে হলে এইটুকু যে করতেই হবে। 

নিজের মন অন্যদিকে ঘরানোর জন্যই নিজেকে সাংঘাতিক ব্যস্ত রেখেছেন শ্রাবন্তী। সূত্রের খবর, পুজোর আগে থেকেই তাঁদের  সম্পর্কের মধ্যে তিক্ততা বাড়তে শুরু করে। সেই সময় থেকেই আলাদা থাকতে শুরু করেন তাঁরা। এতকিছুর পরও ভেঙে পড়ার মানুষ নন শ্রাবন্তী। তবে এবার বোধহয় সব দুঃখ ভুলতে বসেছেন। আর পুরনো-নতুন ব্যাথা নিয়ে মাথা ঘামাতে চান না তিনি। বরং মনে সুখে শীতের সকাল বিকেল রাতের মনোরম পরিবেশের মজা নিচ্ছেন তিনি। তাই দেখে বেজায় খুশি অভিনেত্রীর ভক্তরা। নিন্দুকদের সমালোচনার যদিও কোনও অন্ত নেই। 

আরও পড়ুনঃপরিচালকের খোলস ছেড়ে ক্রমশ বেরিয়ে আসছেন রাজ, শুভশ্রী-ইউভানই বদলে দিচ্ছে নির্দেশককে

 

তবে অনুরাগীরা চান যেকোনও বাধা পেরিয়ে শ্রাবন্তী যাতে এগিয়ে যেতে পারে। সম্প্রতি পোস্ট করলেন নিজের রোজনামচার গল্প। প্রতিদিনের সকালই এখন শ্রাবন্তীর কাছে রিফ্রেশিং। দিন কতক আগে ভাইরাল হয়েছিল অভিনেত্রীর ভিডিও। যেখানে তাঁকে রাতের কলকাতায় বাইক রাইডে দেখা গিয়েছে। প্রথমদিকে সেই ভিডিওতে রাইডারকে দেখে মনে হবে তিনি কোনও পুরুষ। তবে তিনি শ্রাবন্তীর এক বান্ধবী। একসঙ্গে বাইক রাইডে বেরিয়েছেন তাঁরা। সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। শ্রাবন্তীর সঙ্গে রোশন সিংয়ের সম্পর্ক এক বছর ঘুরতে না ঘুরতেই ভাঙন দেখা দেয়।