সোশ্যাল মিডিয়ায়মঙ্গলবার থেকেই ঝড় দুলেছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত। নাম উঠে এসেছে রিয়া চক্রবর্তীর। একাধিক বয়ানেই এখন নাম জরিয়ে পড়ছে অভিনেত্রী। এমনই সময় আগুনে ঘিয়ের মত কাজ করল সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও। যার আদদ্যপান্ত জুড়ে রিয়াকে পাওয়া গেল এক অন্য মেজাজে। স্পষ্ট ভাষায় বলতেও শোনা গেল তিনি গুন্ডামি করান, কিন্তু নিজে গুন্ডা নন। 

আরও পড়ুনঃ আবারও নিশানায় রিয়া, লকডাউনের আগের দিন দেহরক্ষী বদল, সুশান্ত কেসে প্রধান সাক্ষীর বয়ান

রিয়া চক্রবর্তীর নামে এখন একাধিক অভিযোগ, টাকা তচ্ছরূপ থেকে শুরু করে সুশান্তের জীবনের মোড় ঘোরানো, এমন কী পরিবারের অনেকেরই দাবি সুশান্তের অসুস্থতার জন্যও নাকি দায়ী তিনি। এমনই অবস্থায় সামনে উঠে এলো রিয়ার এক ভাইরাল ভিডিও। সেখানে সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের নিয়ে কথা বলতে শোনা যায় রিয়াকে। কথায় কথায় উঠে আসে গুন্ডামির প্রসঙ্গ। গর্বের সঙ্গে রিয়া জানান, তিনি নিজে গুন্ডা নন, তবে তিনি ছোট ছোট ছেলেদের কাজে লাগিয়ে কীভাবে গুন্ডামি করতে হয় তা খুব ভালো করে জানেন। 

 

 

এই ভিডিওই এখন ট্রেন্ড করছে নেট পাড়ায়। কয়েকদিন আগেই কঙ্গনা রানাওয়াত দাবি করেছিলেন বলিউডের বেশ কিছু মাথাই রিয়াকে দিয়ে করিয়েছে এই কাজ। তা যেন প্রমাণ করতেই সামনে উঠে আসে এই ভিডিও। রিয়ার সম্পর্কে এখন একাধিক তথ্য ভাইরাল। তবে তাঁর মানসিকতা কেমন তা এখন প্রশ্নে মুখে ফেলে প্রমাণ হিসেবে হাতে হাতে ঘুরে বেড়াচ্ছে এই ভাইরাল ভিডিওটি।