অঙ্কিতা লোখান্ডে বনাম রিয়া চক্রবর্তী এখনও অব্যাহত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক মাস পর থেকেই একে অপরের দিকে প্রায় কাদা ছোড়াছোড়ির মত পরিস্থিতি তৈরি করে ফেলেছিলেন তাঁরা। রিয়াকে নিয়ে সংবাদমাধ্যমে কাটাছেড়া চলাকালীন রিয়ার বিরুদ্ধে নানা কথাই বলেছিলেন অঙ্কিতা। রিয়ার চরিত্র, সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্ক, সুশান্তের পরিবারের সঙ্গে রিয়ার সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন তোলেন অঙ্কিতা। এবার সেসবের কি মাশুল গুনতে হবে সুশান্তের প্রাক্তন প্রেমিকাকে। 

সূত্রের খবর, রিয়া এবার অঙ্কিতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে চলেছেন। যদিও বলিউড এই অভিনেত্রীর তরফ থেকে কোনও নিশ্চিত খবরই প্রকাশ্যে আসেনি। তবে জানা যাচ্ছে, রিয়া, অঙ্কিতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন। কারণ সংবাদমাধ্যমে রিয়াকে নিয়ে নানা মন্তব্য করেছিলেন অঙ্কিতা। এমনকি তাঁর সুশান্তের উপর অত্যাচারের জন্য দোষী হিসাবে দায়ী করেছিলেন রিয়াকে। 

 

 

সম্প্রতি বাইকুল্লা জেল থেকে ছাড়া পেয়েছেন রিয়া। ২৮ দিন টানা সেই জেলেই কেটেছিল রিয়ার দিনরাত। সুশান্তের মৃত্যুতে সরাসরি যোগ না থাকলেও মাদকচক্রে তাঁর নাম উঠে আসে। এনসিবি-র জেরায় বিভিন্ন প্রসঙ্গে রিয়ার বিরুদ্ধেই উঠে আসে একাধিক তথ্য। যার জেরে তাঁকে এবং তাঁর ভাইকে গ্রেফতার করা হয়। রিয়া জামিন পেলেও এখনও জেলেই রয়েছেন রিয়ার ভাই। সৌভিকের জামিন নিয়ে এখনও পর্যন্ত কোনও নিশ্চিত খবর আসেনি।