অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চনের করোনায় সংক্রমিত হওয়ার খবরে শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। তাঁরা টুইটারে নিজেদের সংক্রমণের কথা ব্যক্ত করে সকলকে সতর্ক থাকতে বলেছেন। জয়া বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন সহ বাড়িতে থাকা প্রত্যেকটি মানুষের নমুনা সংগ্রহ করা হয়ে গিয়েছিল আগেই। তাঁদের পরীক্ষার ফলাফাল নেগেটিভই এসেছে। নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন অমিতাভ এবং অভিষেক। ইতিমধ্যেই রণবীর কাপুর এবং নীতু কাপুরের করোনা পজিটিভ হওয়ার খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়ায়। এক ব্যক্তির টুইটে বিষয়টি প্রকাশ্যে আসে। তারপরই ক্ষোভ উগরে দিলেন রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুর সাহনি। 

আরও পড়ুনঃঅমিতাভ বচ্চন করোনা পজিটিভ, ট্যুইটারে শোকপ্রকাশ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

ব্যক্তিটির টুইটে লেখা, রণবীর কাপুর, নীতু কাপুর এবং করণ জোহার করোনা পজিটিভ। ঋদ্ধিমা কাপুর সাহনির আয়োজন করা নীতু কাপুরের জন্মদিনের অনুষ্ঠানে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দাও গিয়েছিল। এই টুইটটি শেয়ার করে ঋদ্ধিমা লেখেন, "সকলের নজরে আসার সহজ উপায়। কোনও খবর লেখার আগে, টুইট করার পূর্বে একবার নিশ্চিত হয়ে নেওয়া উচিত। আমরা সকলেই ভাল আছি। গুজব ছড়ানো বন্ধ করুন।" প্রসঙ্গত, অমিতাভ বচ্চনের পর এবার অভিষেক বচ্চন টুইট করে করোনায় সংক্রমিত হয়েছেন। বাবার সঙ্গে নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন অভিষেক। করোনার মৃদু উপসর্গ পাওয়া গিয়েছে দু'জনের শরীরে, টুইটে জানিয়েছেন অভিষেক। 

আরও পড়ুনঃবচ্চন পরিবারের পাশাপাশি রেখার বাড়িতেও করোনার হামলা, সিল করা হল অভিনেত্রীর বাংলো

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Attention seeking ??? Least verify/ clarify ! We are fit We are good ! Stop spreading rumours ! #lunatics #fakenews

A post shared by Riddhima Kapoor Sahni (RKS) (@riddhimakapoorsahniofficial) on Jul 11, 2020 at 12:31pm PDT

 

শনিবার বিকেলে শারীরিক অসুস্থতার দরুণ নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সেখানেই পরীক্ষা হতেই ফলাফলে করোনা পজিটিভ ধরা পড়ে তাঁর। অন্যদিকে বর্ষীয়ান অভিনেত্রী রেখার বাংলো সি স্প্রিং-এও করোনার থাবা। অভিনেত্রীর বাড়ির দু'জনের নিরাপত্তারক্ষীর মধ্যে একজনের করোনা টেস্ট পজিটিভ এসেছে। তৎক্ষণাৎ সিল করে দেওয়া হয়েছে তাঁর বাংলো। বিএমসির তরফে সেই এলাকাটিকে কনটেনমেন্ট জোন হিসাবে ঘোষিত করা হয়েছে। করোনায় আক্রান্ত হওয়া সেই নিরাপত্তারক্ষী এখন বিকেসিতে চিকিৎসাধীন রয়েছেন। বিএমসি ইতিমধ্যেই বাংলোর গেটের সামনে নোটিশ সহ বাড়িটি স্যানিটাইজ করিয়েছে।