একে একে বচ্চন পরিবারের সদস্যদের উপর থাবা বসিয়ে চলেছে করোনা। অমিতাভ বচ্চনের পর এবার অভিষেক বচ্চন ট্যুইট করে করোনায় সংক্রমিত হয়েছেন। বাবার সঙ্গে নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন অভিষেক। করোনার মৃদু উপসর্গ ছিল দু'জনের, ট্যুইটে জানিয়েছেন অভিষেক। বচ্চন পরিবারের এই সংবাদে উদ্বেগ প্রকাশ করে ট্যুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। "শ্রী অমিতাভ বচ্চনের করোনায় সংক্রমিত হওয়ার খবরে দুঃখিত। ওনার দ্রুত আরোগ্য কামনা করছি। শীঘ্র সুস্থ হয়ে উঠুন।" পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে ইতিমধ্যেই। সেই পরীক্ষার ফলাফল আসবে শীঘ্রই। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে শনিবার চিকিৎসাধীন ছিলেন অমিতাভ বচ্চন। জানা যাচ্ছে, অমিতাভ সহ অভিষেকের শারীরিক অবস্থা খানিক স্থিতিশীল হয়েছে।

আরও পড়ুনঃকরোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন, চিকিৎসাধীন নানাবতী হাসপাতালে

শনিবার বিকেলে শারীরিক অসুস্থতার দরুণ নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সেখানেই পরীক্ষা হতেই ফলাফলে করোনা পজিটিভ ধরা পড়ে তাঁর। অভিনেতা ট্যুইটে লিখেছেন, "আমি করোনায় আক্রান্ত। হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছি। হাসপাতালের পক্ষে থেকে কর্তৃপক্ষকে সমস্ত খবরাখবর দেওয়া হচ্ছে। পরিবারের বাকি সদস্য এবং পরিচারক-পরিচারিকাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষায় রয়েছে তারা। গত দশ দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের অনুরোধ করছি নিজেদের পরীক্ষা করিয়ে নিন।" 

আরও পড়ুনঃঅমিতাভ বচ্চনের পর করোনায় আক্রান্ত অভিষেক বচ্চন, বাবার সঙ্গে নানাবতীতেই চিকিৎসাধীন অভিনেতা

 

অভিষেক লিখেছেন, "আজ আমি এবং বাবা করোনা আক্রান্ত হয়েছি। করোনার মৃদু উপসর্গ দেখা দিয়েছিল আমাদের দু'জনের শরীরে। যার পরই আমরা চিকিৎসাধীন হয়েছি। সকল কর্তৃপক্ষকে সাধ্যমত তথ্য পৌঁছে দিতে সাহায্য করেছি। আমাদের পরিবারের অন্যান্য সদস্য এবং কর্মীদের নমুনা সংগ্রহ করা হয়েছে। আমি প্রত্যেককে অনুরোধ করছি অযথা ভয় পাবেন না। ধন্যবাদ।" অভিষেক এবং অমিতাভ বচ্চনের দ্রুত আরোগ্য কামনা করে কমেন্ট করেছেন, মনোজ বাজপেয়ী, রাজকুমার রাও, কুণাল কোহলি, পঙ্কজ ত্রিপাঠি, শোয়েব আখতার, ইরফান পাঠান, বিপাশা বসু, প্রীতি জিন্টা, কঙ্গনা রনাওয়াত, নেহা ধুপিয়া, এষা দেওল, চিত্রাঙ্গদা সিং, মুকেশ ছাবড়া, সায়নী গুপ্তা সোনম কাপুর, বনি কাপুর, রানা ডাগ্গুবটি, মহেশ বাবু, ধনুশ, দুলকর সলমন, মামুট্টি, সঞ্জয় মিশ্র, নিকিতিন ধর। অন্যদিকে টলিউড থেকেও তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন জিৎ, বিক্রম চট্টোপাধ্যায়, সোহম চক্রবর্তী সহ অনেকে।

 

;