কাপুরের পরিবারের সকল সদস্যদের মধ্যেই বলিউডে পা রেখে কিছু না কিছু সম্পর্কের জটিলতা পড়েছেন। রাজ কাপুর থেকে শুরু করে ঋষি কাপুর, রণবর কাপুর প্রমুখেরা। বাদ পড়েননি পরিবারের মহিলা সদস্যরাও। নিজের আত্নজীবনীতে তেমনই এক অজানা সম্পর্কের খোঁজ দিলেন ঋষি কাপুর। বলিউডে পা রাখার পরই প্রেমে পড়েছিলেন রাজ কাপুরের পুত্র। 

আরও পড়ুন-অমিতাভ থেকে শাহরুখ, যারা বউ থাকতেও পরকীয়ায় ঝুঁকেছিলেন

ঋষি কাপুরের প্রথম ছবি ববি। সেখানেই তিনি প্রথম বিপরীতে পেয়েছিলেন ডিম্পলকে। ছবির চিত্রনাট্যের চাহিদা অনুযায়ী তাঁর দুজনেই একটু বেশি কাছাকাছি চলে এসেছিলেন। সেখান থেকেই শুরু হয় সম্পর্কের জল্পনা। তাঁরা একে অন্যকে মনও দিয়ে ফেলেছিলেন। কিন্তু সেই সম্পর্কের কোনও পরিণতি ঘটেনি। সেটে তাঁরা এক সঙ্গে অনেকটা সময় কাটাতেন। এমন কী তাঁরা একে অন্যকে ডেট করতেও শুরু করেননি। 

আরও পড়ুন-'এই দুনিয়া থেকে ভাইরাসকে তুলে নাও', করোনা মোকাবিলায় নেটদুনিয়ায় ভাইরাল মিম

খবর বেশিদিন চাপা পড়ে থাকে না পরিবারের কাছে থেকে। খবর পৌঁছে যায় রাজ কাপুরের কাছে। কিন্তু ডিম্পলকে নিয়ে কোনও আপত্তি করেননি অভিনেতা। সমস্যা যা ঘটে তা কেরিয়ার নিয়ে। বাবা স্পষ্টই ঋষি কাপুরকে জানিয়ে দেন যে তিনি এখন অভিনয়ে যেন মনযোগ দেন। বাবার কথা মতই চলেন ঋষি কাপুর। যদিও এই সময় ডিম্পলের জীবনে হাজির হন রাজেস খান্না। যদিও এই সম্পর্ক নিয়ে একাধিক বিতর্কের ঝড় উঠেছিল বি-টাউনে। এই ঘটনার উল্লেখ মেলে ঋষি কাপুরের লেখা বইতেই। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা