ফের পিছিয়ে গেল নির্ভয়া কাণ্ডে দোষীদের শাস্তি। মঙ্গলবার মিলবে বিচার, সেই আশাতেই বুক বেঁধেছিলেন সকলে। কিন্তু সোমবারই আবারও সামনে উঠে এল স্থগিতাদেশ। কিন্তু কোথাও গিয়ে যেন ধৈর্য্য এবার জবাব দিচ্ছে। আচ বছরের অপেক্ষার পর ২০১৯-এর শেষে প্রকাশ্যে এসেছিল ফাঁসির দিনের খবর। কিন্তু একের পর এক দিন বদলের পালা চলায় ক্রমেই পিছিয়ে যাচ্ছে দিন। 

আরও পড়ুনঃছবির সেট থেকে ফাঁস লুক, আবারও নেটদুনিয়ায় ঝড় তুললেন পারফেকশনিস্ট

আরও পড়ুনঃবাঘি ২-এর আয়ে স্বপ্নের বাড়ি টাইগারের, রইল অন্তরমহলের ছবি

হতাশা গ্রাস করছে নির্ভয়ার পরিবারের সদস্যদের। ক্ষোভ প্রকাশ করছেন সাধারণ মানুষ নেট দুনিয়ায়। সেই তালিকা থেকে বাদ পড়লেন না তারকারাও। দোষীদের ফাঁসি পিছোচ্ছে, খবর সামনে আসতেই নেট দুনিয়ায় সরব হলেন ঋষি কাপুর। দামিনী ছবির সংলাপ তুলে লিখলেন তারিখ পে তারিখ। রাজকুমার সন্তোষী পরিচালিত এই ছবি দর্শক মহলে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিল। ছবির চিত্রনাট্যের কথাও অভিনেতা যেন আরও একবার স্মরণ করিয়ে দিলেন। 

আরও পড়ুনঃএকই ফ্রেমে সিম্বা-সূর্যবংশী-সিংঘম, ছবির ট্রেলারে ছয়লাপ সিনেদুনিয়া

 

 

শ্বশুড়বাড়িতে গণধর্ষনের পর বিচার পেতেও একি পরিস্থিতির সন্মুখীন হতে হয়েছিল দামিনীকে। নির্ভয়া কাণ্ডেও সেই ছায়া দেখে এবার সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন ঋষি কাপুর। ৩ মার্চ চার দোষীর একই সঙ্গে ফাঁসি হওয়ার কথা ছিল। তবে বাস্তবে তা অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল। মুকেশ, অক্ষয়, বিনয় ও পবনের ফাঁসি। ফাঁসির উপর স্থগিতাদেশ চেয়ে পাতিয়ালা হাই কোর্টে আবেদন জানায় পবন ও অক্ষয়। সেই আবেদনের শুনানি শেষেই মৃত্যু পরোয়ানার উপর স্থগিতাদেশ জারি করল আদালত।