Asianet News BanglaAsianet News Bangla

Sooryavanshi Box Office - প্রথম সপ্তাহেই ১০০ কোটির গণ্ডী ছুঁতে চলেছে সূর্যবংশী, বক্স অফিস রিপোর্ট

ভারতের বুকে সূর্যবংশীর এই ব্যবসা আবারও হাসি ফেরালো সকলের মুখে। প্রেক্ষাগৃহে দর্শকদের ফেরাতে খানিকটা হলেও সক্ষম রোহিত শেট্টি। 

Rohit shetty movie Sooryavanshi Box Office Collection bjc
Author
Kolkata, First Published Nov 8, 2021, 9:15 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দিপাবলীতে (Diwali) মুক্তি পেয়েছে সূর্যবংশী (sooryavanshi) । এই ছবিকে কেন্দ্র করেই বর্তমানে বক্স অফিসে ঝড়। রোহিত শেট্টি (Rohit Shetty) পরিচালিত এই ছবি প্রথম দিনেই ২৬ কোটি আয় করে। শনিবার,  আয় করে ২৩.৮৫ কোটি টাকা। যার ফলে প্রথম দুই দিনেই এই ছবি ঘরে তুলে এনেছে ৫০ কোটি টাকা। রবিবার সম্ভাব্য আয় ৩০ কোটি টাকা হলে, বিশেষজ্ঞদের অনুমান এই ছবি প্রথম সপ্তাহতেই জায়গা করে নেবে ১০০ কোটির ক্লাবে। ভারতের বুকে সূর্যবংশীর এই ব্যবসা আবারও হাসি ফেরালো সকলের মুখে। প্রেক্ষাগৃহে দর্শকদের ফেরাতে খানিকটা হলেও সক্ষম রোহিত শেট্টি। 

করোনার (Corona Virus) মাঝে এক কথায় মুখ থুবরে পড়েছিল বক্স অফিস। একের পর এক ছবি মুক্তি পেয়েছে ওটিটি (OTT) প্ল্যাটফর্ম। যার ফলে লাভের মুখ খুব একটা দেখা হয়নি। এরই মাঝে ধীরে ধীরে খুলেছে প্রেক্ষাগৃহ। তবে মুক্তি পাওয়া ছবি খুব একটা দর্শকদের ঘরে ফেরাতে পারেনি। তাই এবার সূর্যবংশী ছবির দিকে তাকিয়ে বিটাউন (Bollywood)। অক্ষয় কুমারের (Akshay Kumar) সিনেমা মানেই তা এক কথায় বলতে গেলে বক্স অফিসে ঝড় তোলে। কিন্তু কোথাও গিয়ে যেন গত কয়েকটি ছবিতে সেভাবে ফল পাওয়া যায়নি। এরই মাঝে মুক্তি পেল সূর্যবংশী। 

আরও পড়ুন-Rani Mukherjee : বলিউডের এই অভিনেতাই ছিল রানির 'Crush', ২৩ বছর পর 'Secret' ফাঁস নায়িকার

আরও পড়ুন-Deepika Paducone : যৌনমিলনের চরম মুহুর্তে কী পছন্দ করেন দীপিকা, উদ্দাম যৌনতা নিয়ে মুখ খুললেন রণবীর ঘরনি

দিওয়ালিতে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)  অভিনীত সূর্যবংশী। আরো এক পুলিশের কাহিনী ভক্তদের উপহার দিতে দিলেন রোহিত শেট্টি (Rohit Shetty)। যে সফর শুরু সিঙ্গাম থেকে। অজয় দেবগন বলিউডের গিয়েছেন তিনি এই ছবির জনপ্রিয়তাকে মাথায় রেখেই তৈরি করেছিলেন রোহিত শেট্টি সিংঘম রিটার্ন্স। এরপর দেখা যায় রণবীর সিং-কে পুলিশের ভূমিকায়, পরিচালনায় আবারো সেই রোহিত শেট্টি ছবির নাম সিম্বা। এই ছবির শেষে দেখা মিলেছিল অক্ষয় কুমারের। মিলেছিল নয়াছবির ইঙ্গিত।

Rohit shetty movie Sooryavanshi Box Office Collection bjc

কয়েকদিন আগেই সামনে এসেছিল সেই ছবি মুক্তির দিন। টানা ১৯ মাস ধরে অপেক্ষা করেছে ভক্ত মহল। বর্তমানে করোনা পরিস্থিতির মধ্যেই স্বাভাবিক হচ্ছে বিনোদন জগৎ। খুলেছে প্রেক্ষাগৃহের দার। মানুষ ও বেশ হলমুখী বর্তমানে। তাই দর্শকদের নিয়ে আশাবাদী ছিল্ন পরিচালক রোহিত শেট্টি এবার ঘোষণা করেছিলেন সূর্যবংশী (sooryavanshi) মুক্তির দিন। 

বক্স অফিসে ঝড় তুলতে কোথাও গিয়ে যেন এবার সূর্যবংশীকে নিয়ে আশাবাদী সকলেই। ইতিমধ্যেই খুলে গিয়েছে প্রেক্ষাগৃহ। কর্ণাটক, তামিলনাড়ু, দিল্লি, অন্ধ্রপ্রদেশে ১০০ শতাংশ আসন নিয়েই চলছে প্রেক্ষাগৃহ। মহারাষ্ট্রেও খুলে গিয়েছে যার ফলে প্রথমদিন ৩ থেকে ৪ কোটির ব্যবসা আশা করা হচ্ছে দক্ষিণ ভারত থেকে। উত্তর থেকে আসতে পারে ১৫ থেকে ১৬ কোটি টাকায রজনীকান্তের সিনেমা আসছে, তাই দক্ষিণে এই ছবি সেভাবে লাভ করবে না বলেই অনুমান। প্রথম সপ্তাহে আয় করতে পারে ৯.৫ কোটি টাকা। তবে এই অনুমানকে মিথ্যে করে বক্স অফিসে তাক লাগালো নয়া পুলিশ। 

     Rohit shetty movie Sooryavanshi Box Office Collection bjc

Rohit shetty movie Sooryavanshi Box Office Collection bjc

Follow Us:
Download App:
  • android
  • ios