সুশান্তের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। শুধু তাই নয়, নেপোটিজম বিতর্কে বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি স্টারকিডদের নিয়েও নেটিজেনদের প্রবল আগ্রহ রয়েছে। অভিনেতার মৃত্যুর পর বি-টাউনে নোপোটিজম ঝড় যেন এখনও অব্যাহত। বলিউডের স্বজনপোষণের কারণেই নাকি স্টারকিডরা লাইমলাইটে রাতারাতি চলে আসেন, আর যাদের গডফাদার থাকে না তারা নাকি আউটসাইডারই থেকে যান, তেমনটাই মনে করেন নেটিজেনদের একাংশ। তবে সব স্টারকিডরাই কিন্তু বাবা-মায়ের নাম ভাঙিয়ে জায়গা করে নিয়েছেন টিনসেল টাউনে তেমনটা নয়।

আরও পড়ুন-ধার নেওয়া ৭ লাখ টাকার ফ্ল্যাট থেকে, এখন কোটি টাকা মূল্যের পুরো ফ্লোরের মালিক 'শক্তি কাপুর'...

সম্প্রতি পরিচালক রোহিত শেট্টি একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে। যা প্রকাশ্যে আসতেই নেটদুনিয়া উত্তাল। রোহিত শেট্টির 'সিম্বা' ছবিতেই ২০১৮ সালে বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করেছিলেন সইফ আলি খানের মেয়ে সারা আলি খান। এটি ছিল সারার দ্বিতীয় ছবি। কিন্তু এই ছবিতে সারাকে কাস্ট করার পিছনে একটি গল্প রয়েছে, যা এই ভিডিওতেই স্পষ্ট।

 

ছবির প্রোমোশনের জন্য কপিল শর্মার শো-তে উপস্থিত হয়েছিলেন ছবির পরিচালক ও কাস্টরা। সেখানেই খোলসা করে রোহিত জানিয়েছেন কেন তিনি ছবিতে সারাকে কাস্ট করেছিলেন। রোহিত জানিয়েছেন, 'সইফ কন্যা হয়ে ছবিতে কাজের জন্য হাতজোড় করে কাজ চেয়েছিলেন সারা। অমৃতা-সইফ কন্যা একা অফিসে এসে একজন পরিচালকের সামনে বসে বলছে স্যার প্লিজ আমাকে কাজ দিন। সারাকে হাতজোড় করে কাজ চাইতে দেখে আবেগঘন হয়ে পড়েছিলেন রোহিত। তারপরই সারাকে তিনি বলেছিলেন, এই ছবিটা তুই করে ফেল।'

আরও পড়ুন-আমেরিকা যাচ্ছেন না সঞ্জয়, ক্যান্সারের চিকিৎসা চলবে মুম্বইতেই, প্রার্থনার আবেদন সঞ্জয়ের...

এই ভিডিও প্রকাশ্যে আসতেই নেটিজেনরা ফের ফুঁসে উঠেছে। নেটিজেনরা আবারও মনে করিয়ে দিয়েছেন স্টারকিডদের স্ট্রাগলের সংজ্ঞাটা আসলে কি, দেখে নিন টুইটারে প্রতিক্রিয়া,

 

সারা নিজেই জানিয়েছিলেন, বলিউডে স্টারকিডদের জার্নি অনেকটাই সহজ। কারণ ইন্ডাস্ট্রির মানুষজনকে আগে থেকে চেনা জানা কাজের ক্ষেত্রে অনেকটা সাহায্য করে।

 

আপাতত 'কুলি নম্বর ওয়ান'-এর মুক্তির অপেক্ষায় রয়েছেন সারা আলি খান। ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে তাকে দেখা যাবে। এছাড়াও পরিচালক আনন্দ এল রাইয়ের 'আতরাঙ্গি রে' ছবির দ্বিতীয় পর্বের শুটিংও শুরু করতে চলেছেন সারা আলি খান।  ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে সারাকে।