সুশান্ত সিং রাজপুতকে নিয়ে নিজের টুইটারেএকের পর এক ক্ষোভ উগরে দিয়েছেন রূপা গঙ্গোপাধ্যায়। সুশান্ত সিং রাজপুতকে নিয়ে একের পর এক গোপন তথ্য প্রকাশ্যে আসছে। যত সময় এগোচ্ছে তার মৃত্যু নিয়ে  জট ক্রমশ গাঢ় হচ্ছে।  বিজেপি সাংসদ তথা  অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায় বিভিন্ন বিষয় সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন। সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত নিয়েও দাবি করেছিলেন অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। আবার একাধিক প্রশ্ন তুললেন বিজেপি সাংসদ। 

আরও পড়ুুন-'একাধিক নারীসঙ্গে ব্যস্ত নওয়াজ,প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলাম আমি', বোমা ফাটালেন স্ত্রী আলিয়া...

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শপথ গ্রহণ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। কিন্তু প্রধানমন্ত্রীর সঙ্গে বলিউড তারকাদের যখন আলোচনাসভা হয়েছিল তখন সেখানে দেখা যায়নি অভিনেতা সুশান্তকে। কিন্তু কেন? এবার এই প্রশ্ন তুলে ধরলেন বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। গতকালই অভিনেতার মৃত্যুর একমাস পূর্ণ হয়েছে। আর ৩০দিনের মাথাতেই ফের আত্মহত্যা নিয়ে প্রশ্ন করা শুরু করেছেন রূপা।

 

 

সকল অভিনেতারা থাকলেও কেন সেদিন প্রধানমন্ত্রীর বৈঠকে সুশান্ত সিং রাজপুতকে দেখা যায় নি এই নিয়েই ফুঁসে উঠেছেন রূপা। এখানেই থামেননি তিনি, প্রধানমন্ত্রীর বৈঠকের আয়োজন কে করেছিল সেই নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। এমনকী প্রধানমন্ত্রীর সঙ্গে কারা কারা দেখা করতে যাবেন সেই তালিকাও কে তৈরি করেছিলেন তা নিয়েও প্রশ্ন তুলেছেন রূপা। 

 

 

নিজের টুইটারে অভিনেত্রী জানিয়েছেন, অভিনেতার মৃত্যুর তদন্তভার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হোক। সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত শুরু না হওয়া পর্যন্ত তিনি শান্তিতে ঘুমোতে পারছেন না। আর এই দাবিতেই সোশ্যাল মিডিয়ায় প্রচার শুরু করেছেন বিজেপি সাংসদ।সুশান্তের মৃত্যু নিয়ে একের পর এক প্রশ্ন ছুড়ে দিচ্ছেন রূপা।