অবশেষে প্রকাশ্যে এলো বিজয়ীর নাম। বিগ বস ১৪-র বিজেতা হলেন রুবিনা দিলাইক। দ্বিতীয় স্থানে জায়গা করে নিলেন রাহুল বৈদ্য। ছোট পর্দার এই সুপারস্টারই এবার বিগ বসের মঞ্চ কাঁপালেন। রবিবারই তা সামনে এলো। হাতে ট্রফি নিয়ে বেরিয়ে এলেন রুবিনা। ছবি পোস্ট হওয়া মাত্রই তা হয়ে উঠল ভাইরাল। ড্রামায় ভরপুর চলতি বছরের বিগ বস ছিল সব থেকে বড় সিজন। ২০২০ লকডাউন চলা কালিনই সামনে এসেছিল নতুন সিজিনের খবর। 

আরও পড়ুন- বাবার জন্মদিন বলে কথা, ইউভানকে হ্যাপি বার্থ ডে বলানোর চেষ্টা করছেন শুভশ্রী, ভাইরাল ভিডিও

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

 

রাখি সাওয়ান্ত থেকে শুরু করে জসমিন, একের পর এক সেলেবকে ঘিরে ভাইরাল হয়ে উঠেছিল বিগ বসের আসর। যা তুঙ্গে পৌঁচ্ছে যায় অভিনব-রাখি ও রুবিনার ত্রিকোণ প্রেমে। স্বামীর সঙ্গে রবিনার মনোমালিন্য আর রাখির প্রকাশ্যে প্রেম নিবেদন, চলতি বছরের বিগ বসের আসরে এক কথায় বলতে গেলে ঝড় তুলেছিল। বিনোদন জগতে চেনা ছন্দেই টিআরপি ধরা দেয় এই রিয়ালিটি শো-এর। ঠিক একইভাবে প্রেম পর্বে মেতে থাকেন জ্যাসমিন ও আলিও। তবে বাড়িতে সমস্যা থাকার কারণে রাখি সাওয়ান্ত বিগ বস থেকে সরে যান। 

 

 

বিগ বসের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করা হয় এই খবর। যা সামনে আসতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় পোস্ট। ঝড়ের বেগে ভাইরাল হওয়া এই পোস্টেই এবার নজর কাড়ে ভক্তদের। অবশেষে ট্রফি গেল অভিনবের ঘরেই। রুবিনার জয়ে বেজায় খুশি তিনি। একাধিকবার এই শো- নিয়ে চিন্তার ভাঁজ পড়ে ভক্তদের কপালে। কখনও সামনে আসে সলমন খান থাকছেন না, কখনও আবার করোনার জেরে সুরক্ষা নিয়ে ওঠে প্রশ্ন। তবে সব বাধা কাটিয়ে এখন এই শো সফল ভাবে শেষ হল।