রাজের জন্মদিন বলে কথা, রবিবার বিশেষ পার্টিতে সেজে উঠেছিল গোটা পরিবার। ফুল দিয়ে সাজিয়ে ফেলা হয়েছিল ভিলা। পুকুর থেকে তোলা হয় মাছ। মধ্যাহ্ন ভোজে সকলের সঙ্গে সেই দৃশ্যই ভাগ করে নেন রাজ চক্রবর্তী। পরিচয় করিয়ে দেন দীর্ঘ দিনের সেফের সঙ্গে, তিনিই রাজের পরিবারের সমস্ত অনুষ্ঠানে ক্যাটারিং করে থাকেন। সকলেই পাত পেরে খেতে ব্যস্ত। 

আরও পড়ুন- আবারও জনের টার্গেট স্বাধীনতা দিবস, বক্স অফিসে অ্যাটাক করতে চলেছেন সুপারস্টার,সঙ্গে জ্যাকলিন

 

মধ্য রাত থেকেই শুরু হয়েছিল সেলিব্রেশন। তবে দেখা মেলেনি সেখানে ছোট্ট ইউভানের। একটু বেলা গড়াতেই পাঞ্জাবী পরে হাজির খুদে স্টার। পার্টিতে হাজির ছিলেন কাছের মানুষেরা। সেখানে সকলের সঙ্গে সময় কাটান রাজ-শুভশ্রী। রাজের ঠোঁটে ঠোঁট রেখেই চুম্বণে ভরিয়ে তোলেন শুভশ্রী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে রাজকে শুভেচ্ছা জানাতেও ভোলেন না তিনি। 

 

 

তবে এবার রাজ শুভশ্রী নয়, পর্দায় হাজির ছোট্ট ইউভান। বাবার জন্মদিনে সে কী করছে, সকলের সঙ্গেই সেলিব্রেশনে মত্ত ইউভান। মায়ের কোলে দোল খেতে খেতে বলতে শিখছে হ্যাপি বার্থ ডে। আর সেই ভিডিও ফ্রেমবন্দি করলেন রাজ চক্রবর্তী। মুহূর্তে তা সকলের নজর কাড়ল। ইউভানের চোখে ঘুম, দুপুরবেলায় মা-বাবার সঙ্গে বেশ কিছুটা সময় কাটিয়ে ক্লান্ত ইউভানের সময় তখন খানিক বিশ্রামের, ভিডিও দেখা মাত্রই আদরে ভরিয়ে দিল নেটদুনিয়া।