সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেটদুনিয়ায় বলিউডের অন্দরমহল নিয়ে একাধিক খোলাসা। একের পর এক তারকাও মুখ খুলেছেন এই নিয়ে। কীভাবে বলিউডে স্টারকিডদের স্বজনপোষণ, দক্ষতাকে হার মানায়, তা উঠে এসেছে প্রকাশ্যে। আর যে তালিকাতে সবার ওপরে থাকা নামটি হল মহেশ ভাট। একে তো মহেশ কন্যা, তার ওপর করণের কাছের মানুষ আলিয়া, দুইয়ে মিলিয়ে আলিয়ার নামও উঠল তালিকাতে। 

আরও পড়ুনঃ 'সময় ঘনিয়ে আসছে আমার', কীসের ভয় পাচ্ছেন কঙ্গনা, সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক পোস্ট

আর এই রোষের মুখেই পড়তে হল ছবি সড়ক ২-কে। ছবি মুক্তির আগে থেকেই তা ব.কটের ডাক উঠেছিল নেট পাড়ায়। ট্রেলার মুক্তির পরই তা ভরতে থাকে ডিসলাইকে। সুশান্ত ভক্তরা শপথ নিয়েছিল বয়কট করার, শপথ নিয়েছিলেন সড়ককে সড়কে টেনে নামানোর। তেমনটাই করলেন তাঁরা। তবে তাঁদের এই আন্দোলন যে সড়ক ২ কে বিশ্বরেকর্ডের দরবারে নিয়ে পৌঁচ্ছবে তা হয়তো অনেকেই ভাবেননি। 

১১ মিলিয়ান ডিসলাইক পেয়েছে ট্রেলার। যা বিশ্বের নিরিখে তৃতীয় স্থানে রয়েছে, আর দেশের বুকে প্রথম। এর আগে এতো ডিসলাইক জোটেনি কারুর কপালে। ছবির মুক্তিতে আর ঠিক মাত্র দশ দিনের অপেক্ষা। এরই মাঝে কোপের মুখে ছবির গান থেকে ট্রেলার। ফলে ছবির ব্যবসায় যে তার কতটা প্রভাব পড়তে চলেছে তা নিয়ে এখন বেজায় চিন্তিত মহেশ ও তাঁর টিম। যদিও এই খবরে বেজায় খুশি সুশান্ত ভক্তরা।