সাইফ অমৃতার সন্তান ইব্রাহিমের জন্মদিন বলে কথা। ভাইকে নিয়ে বরাবরই বিজয় ব্যস্ত থাকিস সারা আলি খান। অমৃতা ও ইব্রাহিম এর সঙ্গে অধিকাংশ সময় অবসরে কাকে থাকেন সারা। ভ্যাকেশন ট্রিপ হোক বা কাজের ফাঁকে খানিক পার্টি, মাঝেমধ্যেই একই ফ্রেমে ধরা দিয়ে থাকে সারা ও ইব্রাহিম। ভাই জন্মদিন তাই সকাল থেকেই ব্যস্ত ছিলেন সারা আলি খান।

 

 

ভাইয়ের সঙ্গে কেক কাটা তাকে খাইয়ে দেওয়া একের পর এক ছবি নিয়ে শেয়ার করতে থাকেন তিনি। কিন্তু কোথাও দেখা মিলল না সাইফ আলী খানের। ফোনে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ছড়িয়ে পড়ে নয়া জল্পনা। নতুন মাকে নিয়ে ব্যস্ত চাই তাই ইব্রাহিম এর কাছে আসা হয়ে ওঠেনি। যা নিয়ে রীতিমতো চর্চা শুরু করে দেয় নেট দুনিয়া। 

 

 

সেই জল্পনাই তুড়ি মেরে উড়িয়ে রাত্রিবেলা দুই সন্তানকে নিয়ে ডিনার ডেটে বেরোলেন সাইফ আলি খান। বাবার সঙ্গে সেই ডে আউট এর ছবি শেয়ার করলেন সারা। মুহূর্তে তা ছড়িয়ে পরলো নেট দুনিয়ায়। ছেলে ইব্রাহিম একজোড়া যেন বাবার মতোই দেখতে। তার চলন বলন থেকে শুরু করে মুখের হাসি সবটাই মনে করিয়ে দেয় সাইফ আলী খানের কেরিয়ারের শুরুর দিকের কথা। সারা আলি খান বলিউডে নিজের পরিচিতি তৈরি করলেও এখনো পর্যন্ত ইব্রাহিম খোসা করেননি কোন বিভাগে দেখা যাবে তাকে। এখন সাইট পূত্তুর ডিবির অপেক্ষায় দিন গুনছেন ভক্ত মহল কবে সুখবর।