Asianet News BanglaAsianet News Bangla

প্রয়াত দিব্যা ভারতীর বাবা, শোক প্রকাশ করলেন সাজিদ নাদিয়াদওয়ালার দ্বিতীয় স্ত্রী ওয়ার্দা খান

প্রয়াত বলিউড অভিনেত্রী (Bollywood Actress) দিব্যা ভারতীর (Divya Bharti) বাবা ওম প্রকাশ ভারতী (Om Prakash Bharti)। সোশ্যাল মিডিয়ায় খবরটি জানান সাজিদ নাদিয়াদওয়ালার (Sajid Nadiadwala) দ্বিতীয় স্ত্রী ওয়ার্দা খান (Warda Khan)।জানিয়েছেন দিব্যার পরিবারের সঙ্গে তার সুসম্পর্কের কথা।
 

Sajid Nadiadwala-s second wife Warda Khan shows condolences on Divya Bharti's father Om Prakash Bharti death spb
Author
Kolkata, First Published Nov 2, 2021, 6:49 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রয়াত বলিউড অভিনেত্রী দিব্যা ভারতীর (Divya Bharti) বাবা ওম প্রকাশ ভারতী (Om Prakash Bharti)প্রয়াত হয়েছেন। গত ৩০ অক্টোবর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এই খবর প্রকাশ্যে আসার পর শোকের পরিবেশ বলিউডে (Bollywood)। ওম প্রকাশ ভারতীর শেষকৃত্যে উপস্থিত ছিলেন তাঁর প্রাক্তন জামাতা বিশিষ্ট প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। সোশ্যাল মিডিয়ায় খবরটি শেয়ার করে নিশ্চিৎ করেছেন সাজিদ নাদিয়াদওয়ালার (Sajid Nadiadwala) দ্বিতীয় স্ত্রী ওয়ার্দা খান (Warda Khan)। ওয়ার্দা দুটি ছবি শেয়ার করেছেন। একটি ওম প্রকাশ ভারতীর সঙ্গে এবং আরেকটি দিব্যার বাবা সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে। ছবি শেয়ার করে ওয়ার্দা লিখেছেন, "আপনাকে মিস করব বাবা! আপনার আত্মার শান্তি কামনা করি। 

‘শোলে অউর শবনম’ সিনেমায় কাজের সময় সাজিদের সঙ্গে পরিচয় হয় দিব্যা ভারতীর। প্রথম দেখাতেই প্রেমে পড়েছিলেন সাজিদ। ১৯৯২ সালের ১০ মে তাঁরা বিয়ে করেন। ১৯৯৩ সালের ৫ এপ্রিল মুম্বাইয়ের বারসোবার তুলসি বিল্ডিংয়ের ষষ্ঠ তলার বারান্দা থেকে দুর্ভাগ্যজনকভাবে পড়ে মারা যান সে সময়ের তুমুল জনপ্রিয় নায়িকা দিব্যা ভারতী। তার আকস্মিক মৃত্যুর খবর শোকস্তব্ধ হয়েছিল বলিউড।  তবে দিব্যা ভারতীর মৃত্।যুর পরও তার পরিবারের সঙ্গে সম্পর্ক ছিল সাজিদ নাদিয়াদওয়ালার। এবংজামাই হিসেবে নিজের যাবতীয় কর্তব্যও পালন করেছেন। ওম প্রকাশ ভারতীর  মৃত্যুর খবরে সাজিদও যে ভেঙে পড়েছন সেই কথা জানিয়েছেন ওয়ার্দা খান।

 

 

২০২০ সাল এক সাক্ষাৎকারে ওয়ার্দা খান জানিয়েছিলেন,'সাজিদ খুব কাছের। সাজিদ বাবার কাছে ছেলের মতো। দিব্যার মা মারা যাওয়ার পরে সাজিদ আরও ঘনিষ্ঠ হয় বাবার। আপনি কল্পনাও করতে পারবেন না বাবা এবং সাজিদ কতটা ঘনিষ্ঠ। এবং কুণাল এবং সাজিদ তারা নিজের ভাইদের মতো। আমিও সেই পরিবারে নিজের জায়গা করে নিয়েছি। স্মৃতি সবসময় সুন্দর। সুতরাং, আমাকে ট্রল করা বন্ধ করুন! সে আমার জীবনের একটি অংশ, এবং আমরা উপভোগ করছি। কখনও কখনও লোকে বলে, ‘দিব্যা ভারতী খুব ভালো ছিল। অবশ্যই দিব্যা খুব ভালো ছিল। আমরা তাকে ভালবাসি। তিনি এখনও আমাদের জীবনের একটি অংশ। আমরা ও দিব্যার পরিবার সকলে একসঙ্গে উদযাপন করি।' ওম প্রকাশ ভারতী মৃত্য়ুতে গোটা পরিবার য শোকস্তব্ধ সেই কথা বারাবর বলেছেন  ওয়ার্দা খান।

Follow Us:
Download App:
  • android
  • ios