সলমন খান বিয়ে কবে করছেন। এই প্রশ্নে জর্জরিত হয়ে গিয়েছে অভিনেতার জীবন। ভারতের মোস্ট এলিজিবল ব্যাচেলর হিসেবে আজও তাঁর নাম জ্বলজ্বল করছে তালিকার শীর্ষে। রণবীর কাপুর, আদিত্য রায় কাপুর, অর্জুন কাপুর থাকতেও ভাইজানের বিয়ে নিয়ে সকলের উত্তেজনা তুঙ্গে। সেই ভাইজানের বিশেষ বান্ধবী ইউলিয়া ভান্তুরকেও এক সময় এই প্রশ্ন করেছিল পাপারাৎজী।

আরও পড়ুনঃশেষ ছবির অর্ধেক শ্যুটিং করেই চলে গেলেন ঋষি কাপুর, বাকি অংশের শ্যুট নিয়ে চিন্তার ভাঁজ পরিচালকের কপালে

তার জবাবে ভান্তুর বেশ ডিপ্লোম্যাটেকালি উত্তর দিয়েছিলেন। বলিউডের প্রত্যক্ষভাবে না থাকলেও পরোক্ষভাবে বেশ জবাব দিতে শিখে গিয়েছেন ইউলিয়া। ভাইজানের সঙ্গে কবে বিয়ে হবে তাঁর। এই প্রশ্ন করতেই ইউলিয়া জানান, একই প্রশ্ন শুনতে শুনতে তিনি প্রায় পাগল হয়ে গিয়েছেন। আর কতবার যে এই প্রশ্ন তাঁকে করা হবে তা তিনি নিজেও জাননে না। ইউলিয়া জানেন যে একই প্রশ্নের উত্তর তাঁকে বারবার দিয়ে যেতে হবে যার জন্য বুদ্ধি করে উত্তর দিয়েছিলেন তিনি।

আরও পড়ুনঃদেখতে দেখতে কেটে গেল দু'বছর, লকডাউনে কেমন চলছে বিবাহবার্ষিকীর প্রস্তুতি

তিনি বলেছিলেন, "দেখুন আমার মা ও আমাকে এই একই প্রশ্ন মাঝে মধ্যে করেন। আমি তখন একটাই কথা মা কে জিজ্ঞেস করি। 'তুমি আমায় সুখী দেখতে চাও না বিবাহিত।' বিয়ে তো চাইলেই সঙ্গে সঙ্গে করা যায়। আমি কালই কাউকে না কাউকে বিয়ে করে নিতেই পারি। কিন্তু সমস্যাটা হল দুটো মানুষের সঙ্গে থাকা, পাশাপাশি থাকা, একে অপরের সাহায্য করাটাই আসল। বিয়ে করে থাকা তো যেকোনও সময় করা যেতে পারে।"  

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল