Asianet News BanglaAsianet News Bangla

Happy Birthday Salman Khan: প্রথম দিনেই বক্স অফিসে ঝড়, দেখে নেওয়া যাক ভাইজানের বিগ ওপেনিং

একের পর এক বিগ বাজেট ছবি দর্শকদের উপহার দিয়েছেন ভাইজান, প্রথম দিনেই তাক লাগানো ওপেলিং-এর তালিকায় কোন কোন ছবি!

salman khan big box office opening record bjc
Author
Kolkata, First Published Dec 26, 2021, 10:46 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২৭ ডিসেম্বর, সলমন খানের (Salman Khan) জন্মদিন (birthday Celebration) ,এই বিশেষ দিনে প্রতি বছরই বিপুল সংখ্যক ভক্তরা ভিড় জমায় ভক্তরা, টানা টিন দশক ধরে বলিউডে রাজ করছে তিন খান, সলমন খানের দাপট বাকি দুই স্টারের থেকে বেশ কিছুটা আলাদা, এক কথাায় বলতে গেলে ভক্তদের ভাইজান। আর ভাইজানের ছবি  আসা মানেই ভক্তদের মধ্যে উত্তেজনা প্রবল, প্রথম দিনই নজর কাড়া ওপেনিং দিয়েছেন সলমন, দেখে নেওয়া যাক তেমনই পাঁচ ছবির তালিকা। 

ভারতঃ ৫ জুন ২০১৯ মুক্তি পেয়েছিল ভারত ছবি। এই ছবিতে সলমন খানের বিপরীতে অভিনয় করেছিলেন  ক্যাটরিনা কইফ। প্রথম দিন এই ছবি বক্স অফিসে আয় করেছিল ৪২.৩০ কোটি টাকা। 
প্রেম রতন ধন পায়ওঃ এই ছবিটি মুক্তি পেয়েছিল ১২ নভেম্বর ২০১৫-তে। বিপরীতে অভিনয় করেছিলেন সোনাম কাপুর। প্রথম দিন এই ছবি আয় করেছিলেন ৪০.৩৫ কোটি টাকা।
সুলতানঃ সুলতান ছবি মুক্তি পেয়েছিল ৬ জুলাই ২০১৬ সালে। এই ছবিতে সলমন খানের বিপরীতে অভিনয় করেছিলেন অভিনয় করেছিলেন অনুষ্কা শর্মা। ছবিটি বক্স অফিসে প্রথম দিনে মোট আয় করেছিল ৩৬.৫৪ কোটি টাকা।
টাইগার জিন্দা হ্যায়ঃ টাইগার জিন্দা হ্যায় ছবিটি মুক্তি পেয়েছিল ২২ ডিসেম্বর ২০১৭ সালে। এই ছবিটি বক্স অফিসে প্রথম দিন আয় করেছিল ৩৪.১০ কোটি টাকা। 
এক থা টাইগারঃ ১৫ সালে ১০১২ সালে মুক্তি পেয়েছিল এক থা টাইগার ছবিটি। তখনই এই ছবি বক্স অফিসে প্রথম দিন আয় করেছিল ৩২.৯৩ কোটি টাকা। যা রেডর্ক ব্রেক করেছিল।

আরও পড়ুন-Kat bridal looks-অনস্ক্রিন বধূ থেকে অফস্ক্রিন বধূ ক্যাটরিনা,একঝলকে দেখুন অনস্ক্রিনের ভিন্নস্বাদের বধূ চরিত্র

আরও পড়ুন-Katrina-Vicky Wedding: নিউমেরোলজিস্টদের মতে কেমন হতে চলেছে বিয়ে এবং সম্পর্কের ভবিষ্যৎ

সলমন খান মানেই বক্স অফিস হিট, সলমন খান মানেই বিটাউনে তাঁকে ঘিরে ভক্তমহলের উত্তেজনা। ভাইজানের ছবি মুক্তি মানেই সেলিব্রেশন, বলিউডে তিন খানের মধ্যে ঠিক এমনই এক সমীকরণ জড়িয়ে রয়েছে সলমন খানের সঙ্গে। সোমবার ২৭ শে ডিসেম্বর ৫৬-এ পা দিতে বলিউড ভাইজান। অভিনেতার ঘনিষ্ঠ সূত্রের খবর, চলতি বছরে বিশেষ আড়ম্বরের সাথে জন্মদিন পালন করবেন না সলমন খান (Salman Khan)। এদিকে সলমন খান তাঁর জন্মদিনে নিজের সঙ্গে ভাগ্নি আয়াতের জন্মদিন ও একইসঙ্গে পালন করেন। আয়ত সলমন খানের বোন অর্পিতা খান শর্মার কন্যা। এখন দেখার সোমবার কিভাবে জন্মদিন সেলিব্রেশন করেন সলমন খান, কারণ সাপের কামড়ের দরুণ হাসপাতালে ছুঁটতে হয় ভাইজানকে। 

Follow Us:
Download App:
  • android
  • ios