অভিনেতা না হলে সলমন খান কী হতেন। একটি সাক্ষাৎকারে এসে সেই নিদানই দিলেন ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনা বললেন, অভিনেতা না হলে সলমন একজন ভাল কাউনসেলর বা পরামর্শদাতা হতে পারতেন। কিন্তু হঠাৎ পরামর্শদাতার পেশাই কেন সলমনের জন্য় বেছে নিলেন ক্যাটরিনা। 

সাক্ষাৎকারে সলমন খান সম্পর্কে ক্য়াটরিনা বললেন, সলমন একজন মজার মানুষ। ও ফ্রি স্পেস দেবে এবং শুধু লক্ষ্য করবে। সলমনের মধ্যে বিশেষ কিছু বিষয় আছে যেগুলি মাঝেমধ্য়ে বেশ কঠিন। 

ক্যাটরিনা আরও বলেন, এখন আমার অভ্যেস হয়ে গিয়েছে কারণ আমরা একসঙ্গে এত ছবি করেছি। ও বেশি কিছু বলে না। কয়েকজন অভিনেতা আছেন যাঁরা সব সময়ে পরামর্শ দেন রিহার্স করার সময়ে। কিন্তু ও সব পরিচালকের উপরেই ছেড়ে দেয়। 

তবে সলমন যেহেতু মানুষকে জীবনের ব্যাপারে পরামর্শ দিতে ভালবাসেন তাই তাঁর অভিনেতা না হলে কাউন্সেলরই হওয়া উচিত ছিল বলে মনে করেন ক্যাট। 

মুক্তির ঠিক আগে আইনের ফাঁসে সলমনের ছবি 'ভারত'

আর একটি সাক্ষাৎকারে সলমনকেও জিজ্ঞাসা করা হয়েছিল অভিনেত্রী না হলে ক্যাটরিনা কী হতেন। সলমন বলেছিলেন, ক্যাটরিনার বিয়ে করে সন্তান জন্ম দেওয়া উচিত ছিল। পরে সললমম বলেন তিনি সন্তান পালনকেও বড় কাজ বলে মনে করেন। 

এই মুহূর্তে সলমন ও ক্যাটরিনা দুজনেই তাঁদের আসন্ন ছবি ভারত নিয়ে ব্য়স্ত। আলি আব্বাস জাফার পরিচালিত এই ছবির ট্রেলার ও গানগুলি ইতিমধ্যে দর্শকদের মধ্যে সাড়া ফেলে দিয়েছে।