বৃহস্পতিবার ক্যাটরিনার ৩৭ তম জন্মদিন ছিল। তবে চলতি বছর থাকল না তেমন কোনও জন্মদিন সেলিব্রেশনে পার্টি। রাজকিয় ব্যাপার নয়, ঘরোয়া ভাবেই জন্মদিনে সেলিব্রেশনে মাতলেন ক্যাট। বাড়িতেই কেক কেটে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান বলিউড ডিভা। ভক্তদের জন্য সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন অভিনেত্রী। সকলকে শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবাদও জানান তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🎂 + 🏠 = 🧡thank u for all the birthday wishes 🎊 💝

A post shared by Katrina Kaif (@katrinakaif) on Jul 16, 2020 at 8:56am PDT

 

আরও পড়ুনঃ 'আন্টি' বলে তোপ করিনাকে, গ্লুকোজ-খাবার দেওয়ার পরামর্শ দিলেন নেটিজেনরা

ক্যাটের জন্মদিন আর সলমন শুভেচ্ছা জানাবেন না তা কি হয়! অগত্যা হতাশ না করেই সলমনও সোশ্যাল মিডিয়ার পাতায় ক্যাটরিনার সঙ্গে একটি ছবি শেয়ার করে তাঁকে শুভেচ্ছা জানালেন। এই পোস্ট সোশ্যাল মিডিয়াতে পড়া মাত্রই তোপের শিকার হন ভাইজান। ট্রোল করে কয়েকজন লেখেন বুড়ো লোক ও যুবতী মেয়ে...। যদিও এই ধরনের মন্তব্যে কখনই তোয়াক্কা করেন না সলমন খান। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy bday Katrina . . @katrinakaif

A post shared by Salman Khan (@beingsalmankhan) on Jul 16, 2020 at 2:52am PDT

 

আলিয়ার সঙ্গে যখন তাঁর সঞ্জয়লীলা বনশালির ছবিতে জুটি বাঁধার কথা ছিল, তখনও একইভাবে তাঁকে ট্রোলের শিকার হতে হয়েছিল। সলমন খান বরাবরই ট্রোলারদের বুড়ো আঙুল দেখিয়ে এসেছেন। তাই এবারও ব্যতিক্রম হল না। যদিও ক্যাটরিনার কাছে সলমন খানের শুভেচ্ছা খানিক স্পেশাল বটেই। তাঁর বলিউডে আশা থেকে শুরু করে গাইড, সব ভূমিকাতেই সলমন খান নিজের একশো শতাংশ ঢেলে দিয়েছেন।