সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা টিনসেল টাউনে। তার মৃত্যু নিয়ে ক্রমশ জট বাঁধছে। সুশান্তের মৃত্যু যেন স্বজনপোষণকে তুলে দিয়ে গেছে। বলি থেকে টলি, মিউডিক ইন্ডাস্ট্রি সব জায়গাতেই শোরগোল শুরু হয়েছে এই স্বজনপোষণ নিয়ে। ইতিমধ্যেই বলিউডের বিখ্যাত গায়ক সোনু নিগম এই স্বজনপোষণ নিয়ে ফুঁসে উঠেছেন।  টি সিরিজের ভূষণ কুমারের বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনেছেন সোনু। সম্প্রতি আবারও ভাইরাল হয়েছে সোনু নিগমের একটি পুরোনো ভিডিও, যা নিয়ে উত্তাল হয়েছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন-রিয়ার সঙ্গে অন্তরঙ্গতায় মজে মহেশ ভাট, গালাগালির ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায়...

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ভূষণ কুমার ও সলমন খানকে গিয়ে কথা বলেছেন সোনু নিগম। সোনু জানিয়েছে,  তাকে ব্রেক দিয়েছেম গুলশন কুমার। আবার তিনি লঞ্চ করেছেন ভূষণকে। ভূষণ অনেক খারাপ কাজের সঙ্গেই যুক্ত তবুও বারবার তাকে ছোট ভাইয়ের মতো ব্যক্তিগত এবং পেশার খাতিরে সাহায্য করেছেন। সোনু নিগম আরও জানিয়েছেন, গুলশন কুমার নিজে বলতেন গানের সুরকার ও গায়ককে সবথেকে বেশি গুরুত্ব দিতে হবে।কিন্তু ভূষণ তার বাবার উল্টো পথেই হাঁটছেন।

আরও পড়ুন-'রিয়াকে চেনেন না', প্রেম থেকে বিবাহ নিয়ে অঙ্কিতার বিষয়ে মুখ খুললেন সুশান্তের বাবা...

এদিকে সলমনের মতে, গায়ক গায়িকাদের কখনওই গায়ের রয়্যালিটি চাওয়া ঠিক নয়, কারণ গান সুপারহিট হয় অভিনেতা-অভিনেত্রীদের জন্যই।  এই প্রসঙ্গেই সোনুর মত, নায়ক-নায়িকাদের নিয়ে যে কোনও ভিডিও অ্যালবামই তাহলে সুপারহিট হতো। কিন্তু কেন তাহলে হয়না।  সলমন তো একটি গানে মুখ দেখালেই ৩৫ কোটি টাকা পান, অথচ গায়ক পান মাত্র ২৫০০০ টাকা। এখানেই সমস্যা। ঠিক সময়ে রয়্যালিটি পেলে অনেক নতুনরাই লড়াইয়ে টিকে থাকতেন।

সোনু নিগম জানিয়েছেন, আজ সুশান্তের সিং রাজপুত করেছে কাল হয়তো সঙ্গীত জগতের থেকে এই খবর আসতে পারে। মুহূর্তের মধ্যে সোনু নিগমের এই বিস্ফোরক মন্তব্য নেটিজেনদের নজরে এসেছে। সঙ্গীত জগতের রাজনীতি নিয়েই তিনি এই মন্তব্য করেছেন। তিনি জানিয়েছেন, শুধুমাত্র অভিনয় জগতেই নয়, বরং মিউজিক ইন্ডাস্ট্রিতেও রাজনীতিটা আরও জটিল। সোনুর মতে, মিউজিক ইন্ডাস্ট্রিতে আর ও বড় ধরণের মাফিয়ারাজ চলে। কারণ বলিউডে গানের দুনিয়ায় প্রধান রাশটাই দুই বড় মিউজিক কোম্পানির হাতে। তারাই সবটা ঠিক করেন। অনেকসময় আবারও এমনটাও হয় যে সুরকার পছন্দ হয়ে যাবার পরও মিউজিক কোম্পানি শেষ মুহূর্তে না বলে দেয়। সোনু নিগম এমন অনেক কথাই বলেছেন যাতে বলি অভিনেতা সলমন খানের দিকে অভিযোগের তির গেছে। কিন্তু তিনি কারোর নাম নেননি। তিনি আরও বলেছেন, সুশান্তের মৃত্যুর পর যে অভিনেতার বিরুদ্ধে স্বজনপোষনের অভিযোগ উঠেছে তিনি শুধু বলিউডে নন, সঙ্গীত জগতেও তার যথেষ্ঠ রাজ চালান। যেমন নিজের গন্ডির বাইরের মানুষদের ট্যালেন্ট থাকা সত্ত্বেও তিনি গাইতে দেন না। আর তার জলন্ত উদাহরণ অরিজিৎ সিং। তবে অরিজিৎ একাই নন আমি নিজেই এর শিকার। আমায় গান গাইয়েও সেই গান পরে অন্য শিল্পীদের জিয়ে গাওয়ানো হয়েছ। আশা করি সকলেই কারণটা বুঝতে পারছেন। সোনুর এই ভিডিও মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। তবে ভিডিওবার্তাতেই এই ধরনের সিদ্ধান্ত যেন কেউই না নেন তার অনুরোধ জানিয়েছে গানের দুনিয়ার দুই শিবিরকে।