ধারাবাহিকে নামই সত্যি হল, রাণু পেল লটারী। বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে রয়েছেন রাণু মন্ডল। রাতারাতি ঘুরে যাওয়া ভাগ্যের চাকায় তিনি এবার রাণু থেকে যেন রানী-তে পরিণত হলেন। ট্রেনে গান গেয়ে ভিক্ষে করা এই রাণু মন্ডলের প্রতিক্ষায় যে ছিল এত সুখ তা তিনি বুঝেও উঠলে পারেননি। 

আরও পড়ুনঃ মাশার্ল আর্ট-এর পরম্পরা! শাহরুখ পরিবারের তৃতীয় সদস্য আব্রামের ছবি ঘিরে জল্পনা

প্রথমে তাঁর গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, সেখান থেকে লতাকণ্ঠী গলার তকমা পাওয়া। পুজোর প্যান্ডেলে গান, হিমেশ রেশমিয়ার ডাক পাওয়া। না, এখানেও শেষ নয়, এবার একটা আস্ত বাড়ি উপহারে পেলেন রাণু মন্ডল। দাম ৫৫লক্ষ টাকা। ছোট বাড়িতে অভাবে, অনাহারে দিন কাটত রাণুর। সেদিনও সে ভাবতে পারেনি জীবনের একের অধ্যায় এখনও বাকি রয়েছে। প্রিয়জনেরা একে একে সঙ্গ ছেড়েছিল। অযত্নে থাকা রাণু মন্ডলের মাথায় একদিন জুটতো না তেল, এখন তিনি স্পা করছেন পার্লারে। 

আরও পড়ুনঃ সানিয়ার বায়োপিকে শ্রদ্ধা, বলিউডে জল্পনা তুঙ্গে

রানাঘাটের লতার গানে এবার মুগ্ধ হলেন সলমন খান। সকলের সঙ্গে বসে মন দিয়ে শুনলেন সেই গান। বি টাউনে কান পাতলে এও শোনা যাচ্ছে যে রাণু মন্ডলকে দিয়ে দাবাং-৩ এর গানও গাওয়াতে পারেন ভাইজান। ফলে রাতারাতি লাইম টাইটে এসে এখন রাণুর স্বপ্ন সত্যি হল। শ্রোতা আগেও ছিল, শ্রোতা এখনও রয়েছেন, পার্থক্য শুধু একটা জায়গায়, আজ তাঁর গানের শ্রোতা সলমন খান।