সলমন খানের মত ব্যাচিলারেট জীবন কে না চায়। নারীবেষ্টিত তাঁর জীবনে নেই কোনও অভাব। তাঁর এক ডাকে সারা দেন ক্যাটকিনা কাইফ, ইউলিয়া ভান্তুর, জ্যাকলিন ফারন্যানডিজ, সোনাক্ষী সিনহার মত সকল অভিনেত্রীরা। তাঁদের নিয়ে নানা বিতর্ক তৈরি হলেও সলমনের তাতে বিশেষ কিছু যায় আসে না। সকলের সঙ্গে সলমনের লিঙ্ক আপের খবর ছড়িয়েছিল সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে খবরের পাতায়। তবে ভাইজানের বান্ধবীরদের তালিকা এখনও অটুট। 

সলমন খানের সঙ্গে জ্যাকলিনের নাম জড়ায় অবশ্য অন্য কারণে। সলমনের যে বিদেশিনীদের প্রতি কিঞ্চিৎ দুর্বলতা আছে তা কমবেশি সকলেই জানে। ক্যাটরিনার পর তিনি জ্যাকলিনের প্রেমই পড়েছিলেন বলে জানা যায়। বলিউডে ডেবিউ ফ্লপ হওয়ার পরই সলমনের হাত ধরেই জনপ্রিয়তার শীর্ষে ওঠেন জ্যাকি। ঘনিষ্ঠতাও বাড়ছে ক্রমশ। সেই ঘনিষ্ঠতার জেরেই সম্প্রতি ভাইরাল হল একটি ভিডিও। যেখানে তাঁদের চুম্বনে মত্ত হতে দেখা গিয়েছে। একটি রিয়্যালিটি অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

 

 

যেখানে জ্যাকলিনকে জড়িয়ে ধরে তাঁর গলায় কিস করছেন সলমন। যা দেখে নেটিজেনরা কুমন্তব্য করা শুরু করেছেন কমেন্ট সেকশনে। কেরিয়ার এখন ডুবছে তার কারণেই জ্যাকলিন সলমনের সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছেন। সলমনের সঙ্গে জ্যাকলিনের সম্পর্ক অনেকদিনের, তাই আর ক্যামেরার সামনে চেপে রাখতে পারেননি। এই ধরণের নানা মন্তব্যে ভরে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। সলমনের সঙ্গে বারে বারে বিভিন্ন জায়গায় দেখা যেতে থাকে জ্যাকলিনকে। লকডাউন চলাকালীন সলমনের ফার্মহাউজে বহুদিন ছিলেন জ্যাকলিন।