Asianet News BanglaAsianet News Bangla

৩৩ বছরের ছোট মুন্নি এখন বদনাম করছেন বলিউডের ভাইজানকে, জল্পনা তুঙ্গে

  • মুন্নির বদলে মুন্নারই এবার বদনাম হতে চলেছে
  •  ডিসেম্বরেই মুক্তি পেতে চলেছে সলমনের নতুন ছবি দাবাং ৩
  • তবে কি রোমানিয়ার বাসিন্দা ইউলিয়াকে ছেড়ে ওয়ারিনে মজেছেন সলমন
  • ৫৩-তে দাঁড়িয়েও মুন্নার প্রেমে হাবুডুবু খাচ্ছেন মাঝবয়সী তরুণী
Salman Khan New song Munna badnam hua was recently released
Author
Kolkata, First Published Dec 2, 2019, 12:20 PM IST

মুন্নি তো অনেক হল। এবার আর মুন্নি নয়, বদনাম হল মুন্নার। মালাইকা মুন্নির যত না বদনাম হয়েছিল তার চাইতে রাতারাতি খ্যাতির শীর্ষে  পৌঁছে গিয়েছিল। মুন্নির সেই হিট মন্ত্রই এবার পর্দায় নিয়ে আসতে চলেছেন স্বয়ং দাবাং খান। তবে মুন্নির এবার ছুটি। মুন্নির বদলে মুন্নারই এবার বদনাম হতে চলেছে। মুন্না আর মুন্নি নিয়ে অনেকক্ষণ কথাবার্তা চলেছে, এবার বিষয়টি একটু খোলসা করে বলা যাক। ডিসেম্বরেই মুক্তি পেতে চলেছে সলমনের নতুন ছবি 'দাবাং ৩'। সম্প্রতি মুক্তি পেয়েছে সেই ছবির আইটেম গান। আর এই আইটেম গানটিই হল 'মুন্না বদনাম হুয়া'। শুনে নিন গানটি।

এই মুন্না অবশ্য কোনও বদনামের ধার ধারেন না। অতীত,বর্তমান সব মিলিয়ে তার প্রেমিকা সংখ্যাটা বেশ দীর্ঘ। কার সঙ্গে সম্পর্কে আছেন, আর কাকে বিয়ে করছেন এই নিয়ে তোলপাড় গোটা বি-টাউন। কার কী বদনাম হল,আর কে-ই বা বদনাম করল তাতে অবশ্য কিছু যায় আসে না ভাইজানের। ৫৩-তে দাঁড়িয়েও মুন্নার প্রেমে হাবুডুবু খাচ্ছেন মাঝবয়সী তরুণী। বি-টাউনের অন্দরে কান পাতলেই তেমনটাই শোনা যাচ্ছে।

আরও পড়ুন-একাধিক চুম্বন থেকে বিছানায় অন্তরঙ্গতা, নয়া অবতারে ধরা দিলেন শ্বেতা...

ছবির আইটেম নাম্বারটি নেচেছেন ওয়ারিন হুসেন। গানের ভিডিওটিতে পুলিশের বেশে চুলবুল পান্ডের নাচ মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সলমনের থেকে ৩৩-বছরের ছোট বলিউডের নিউকামারই এখন বদনাম করছেন সল্লু মিঞাকে। ২০ বছরের ওয়ারিন হুসেন  এর আগেও লাভরাত্রি ছবিতে সলমনের ভগ্নিপতীর বিপরীতে অভিনয় করেছিলেন। তবে কি রোমানিয়ার বাসিন্দা ইউলিয়াকে ছেড়ে ওয়ারিনে মজেছেন সলমন,  এই প্রশ্নই এখন বি-টাউনে ইতিউতি ঘুরে বেড়াচ্ছে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলেও একাধিক ছবি শেয়ার করেছেন ওয়ারিন। এর আগেও 'ভারত' ছবির প্রিমিয়ারেও দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল।চলতি বছরের ডিসেম্বরেই মুক্তি পেতে চলেছে এই ছবি। 

Follow Us:
Download App:
  • android
  • ios