হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি দর্শকমহলে প্রেরণা বলেই পরিচিত ছিল। সেই পরিচিত রূপ ঝেড়ে নয়া রূপে ধরা দিলেন অভিনেত্রী। সম্প্রতি প্রকাশ্যে এসেছে একতা কাপুর পরিচালিত 'হাম তুম অ্যান্ড দেম'-এর ট্রেলার। ট্রেলারেই বাজিমাত করেছেন শ্বেতা। লাস্যময়ী ভঙ্গিমায় শরীরী হিল্লোলে রীতিমতো ঝড় তুলেছেন তিনি। এর আগেও  বালাজি প্রোডাকশনের 'কসৌটি জিন্দেগি কি'  টেলি সিরিয়ালে তিনি দাঁপিয়ে অভিনয় করেছিলেন।

আরও পড়ুন-পরিচালককে নিকম্মা বলে সম্বোধন অভিনেত্রীর, মুহূর্তে ভাইরাল ভিডিও...

এই প্রথম ডিডিটাল দুনিয়ায় পা রাখলেন শ্বেতা। ট্রেলারেই শ্বেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গেছে অক্ষয় ওবেরয়কে। ট্রেলার সাহসী চরিত্রে দেখা গিয়েছে শ্বেতাকে। একাধিক চুম্বন দৃশ্য থেকে বিছানায় অন্তরঙ্গতায় ধরা দিলেন শ্বেতা। ট্রেলরে দেখা গেছে দুই প্রাপ্ত বয়স্ক মানুষের বিয়ে ভাঙার পরে তাদের জীবনের নতুন মানুষের সঙ্গে সন্তানদের জীবনের টানাপোড়েনকেও সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে। দেখে নিন ট্রেলারটি।

 

আরও পড়ুন-দীর্ঘ জল্পনার অবসান, সৌরভের সঙ্গে গাটছড়া বাঁধলেন জুন মালিয়া...

ট্রেলারটিতে দেখানো হয়েছে শ্বেতার দ্বিতীয় স্বামীর থেকে ছেলে ও মেয়েকে নিয়ে আলাদা থাকতে শুরু করেছেন শ্বেতা। তার মেয়ে পলককে নানা অশ্লীল মন্তব্য এবং নানাভাবে হেনস্থা করতেন বলে অভিযোগ জানান শ্বেতা। শুধু তাই নয় তার গায়ে রীতিমতো হাত তুলতেন বলেও অভিযোগ জানান অভিনেত্রী। আর সেই খবর প্রকাশ্যে আসতেই শুরু হয় জোর শোরগোল।