সম্প্রতিই সলমন খানের সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এল এক বড় খবর। বন্ধ হচ্ছে ইনশাল্লাহ ছবির কাজ। শেষ মুহুর্তে এসে কেন এই সিদ্ধান্ত! ভক্তদেরও চোখে মুখে একই প্রশ্ন। যদিও এই প্রসঙ্গে বিটাউন মুখে কুলুপ এঁটেছে। কিন্তু এই সিদ্ধান্তের জেরে ক্ষতির মুখ কতটা দেখতে হবে প্রযোজক সংস্থাকে তা বাল দায়।

আরও পড়ুনঃ মাশার্ল আর্ট-এর পরম্পরা! শাহরুখ পরিবারের তৃতীয় সদস্য আব্রামের ছবি ঘিরে জল্পনা

সলমন খানের ছবি, তাঁর ওপর পরিচালক সঞ্জয়লীলা বনশালি, ফলে ছবির বাজেট যে তুঙ্গে থাকবে, সে নিয়ে কোনও দ্বিমত নেই। পরের বছর ইদেই মুক্তি পাবে ইনশাল্লাহ ছবি। ফলে তড়িঘড়ি শুরু করতে হবে ছবির কাজ। এমনটাই ছিল পরিকল্পনা। কিন্তু বিপরীত একী হল! ছবি ছেড়ে বেড়িয়ে গেলেন সলমন খান!

আরও পড়ুনঃ সানিয়ার বায়োপিকে শ্রদ্ধা, বলিউডে জল্পনা তুঙ্গে

সম্প্রতিই এই খবর প্রকাশ্যে উঠে আসায় বিভিন্ন মহলে সলমন ও বনশালি সম্পর্ক নিয়ে জল্পনা এখন তুঙ্গে। ছবির কাজ শুরু হওয়ার কথা ছিল সেপ্টেম্বর মাস থেকেই। ফলে তড়িঘড়ি শেষ করা হয়েছিল ছবির সেট তৈরির কাজ। বেশ খানিকটা বাজেট ইতিমধ্যেই ব্যয় হয়েগিয়েছে। তবে ভেতরে যাই ঘোটুক না কেন, বর্তমানে একটাই কারণ প্রকাশ্যে উঠে আসতে দেখা দিল। মাত্র আট মাসে নাকি এত বড় প্রজেক্ট-এর কাজ শেষ করা সম্ভব নয়। কিন্তু এখানেও প্রশ্ন থেকেই যায়, সিডিউল করার সময় কী এই কথা ভেবে দেখলে হত না!

 

 

 

যাই হোক, এই খবর আপাতত নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সলমন খান। তিনি জানালেন যে আগামী বছর প্রকাশ্যে আসছেন ইনশাহল্লা। তবে তাঁর ভক্তদের মোটেই নিরাশ করবেন না ভাইজান। জানালেন, ইদের বক্সঅফিসে তিনি থাকছেন। অন্য ছবি মুক্তি হবে তাঁরই নিজস্ব ব্যানারে। বর্তমানে তিনি ব্যস্ত দাবাং-এর শ্যুটিং নিয়ে। এরই মাঝে শুরু হবে নতুন ছবির কাজও।