লকডাউনের মেয়াদ বেড়ে যাওয়ার আগেই পানভেল ছাড়লেন সলমন খান। প্রথম লকডাউনের সময় থেকেই পানভেলের ফার্ম হাউজে ছিলেন সলমন খান। সেখানেই নিজের পরিবারের কয়েকজন সদস্যের সঙ্গে ছিলেন সলমন। এবং সল্লুর সঙ্গে সেই বাড়িতে ছিলেন জ্যাকলিন ফারন্যানডিজ, ওয়ালুশা ডিসিউজা এবং ইউলিয়া ভান্তুর। যদিও সলমনের মুখপাত্র এই বিষয় নিশ্চিত করেনি। লকডাউনের মধ্যেও সকলের বিনোদনের জোগান দিয়েছেন সলমন। সলমন খান এবং জ্যাকলিন ফারন্যানডিজের নতুন গান তেরে বিনা ইতিমধ্যেই মুক্তি পেয়ে গিয়েছে নেটদুনিয়ায়। 

আরও পড়ুনঃচার-চারটি চরিত্রে একাই করলেন অভিনয়, লকডাউনে তৈরি হল মনামীর শর্ট ফিল্ম, শেষে রয়ে গেল রহস্য

বিবাহিত জুটি হিসেবে গানটিতে অভিনয় করেছেন। সলমনের পানভেলের ফার্ম হাউজে শ্যুট করা হয়েছে ট্র্যাকটি। সেখানেই এডিট করে, রেকর্ড করেছেন সলমন। ভাইজানের ভক্তদের কাছে এ এক বিশেষ উপহার বলা যেতে পারে। এই সময় ভাইজানের ছবি মুক্তি পায়। তা আর লকডাউনের জন্য হল কই। নিজেদের ভক্তদের কখনই হতাশ করেন না সলমন। তাই তাদের জন্য অভিনেতার এই বিশেষ উদ্যোগ।

আরও পড়ুনঃনিমেষের মধ্যে বরুনকে কোলে তুলে নিলেন ক্যাটরিনা, তারপরে যা করলেন তাকে হতবাক করণ

গানটির মধ্যে রয়েছে ছোট্ট আবেগে ভরা একটি গল্প। যেখানে সুখি দাম্পত্য জীবন কাটায় জ্যাকলিন এবং সলমন। প্রেম-ভালবাসায় পূর্ণ এই গল্পের মধ্যে রয়েছে ট্র্যাজিক ট্যুইস্ট। মিউজিক ভিডিওর শেষে দেখা যাবে জ্যাকলিন সন্তান জন্ম দেওয়ার পর মারা গিয়েছেন। সলমন ও জ্যাকলিনের সাত-আট বছরের মেয়ে এখন একমাত্র সাহারা বাবার। সলমনকে ঘুম থেকে সে তোলে কফি কাপ ধরিয়ে। মিষ্টি এই গল্প বেশ মনে ধরেছে দর্শকের। সলমন-জ্যাকলিনের রসায়ন তার সঙ্গে সলমনের গলায় গাওয়া গান এ যেন উপরি পাওনা ভক্তদের কাছে।

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা